ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৫

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক মেয়াদে (২০১৭-১৯) চলতি কমিটির বয়স দুই বছর অতিক্রম করেছে অনেকদিন হয়ে গেল। নতুন কমিটির নির্বাচন কবে হবে তা নিয়ে চলছিল আলোচনা সমালোচনা। এদিকে নতুন নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীদের আনোগোনা ও ভোটের লড়াইয়ের প্রস্তুতি শুরু করে দিএয়ছেন অনেকে।

এবার নিশ্চিত হওয়া গেল আগামী ১৮ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন। বিষয়টি নিশ্চিত করেন সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

তিনি বলেন, ‘এ মাসেই তফসিল ঘোষণা করা হবে। নির্বাচন কমিশনারদের অধীনে আবারও একটি সুষ্ঠু নির্বাচনের অপেক্ষায় আমরা সবাই।’

আসছে নির্বাচনেও মিশা সওদাগরকে সভাপতি করে সাধারণ সম্পাদক প্রার্থী হবেন জায়েদ খান। এমনটাই জানান তিনি। আগের প্যানেলের সবাই নতুন নির্বাচনে থাকবে কী না সেটি নিশ্চিত নয়। তবে শিল্পীদের কাছে জনপ্রিয় ও আস্থা আছে এমন প্রার্থীদের নিয়েই গঠিত হবে ‘মিশা-জায়েদ’ প্যানেল।

অন্যদিকে চিত্রনায়িকা মৌসুমীকে সভাপতি করে তৈরি হচ্ছে শক্তিশালী একটি প্যানেল। এরইমধ্যে মৌসুমী আনুষ্ঠানিকভাবেই নিজের প্রার্থিতা নিয়ে ঘোষণা দিয়েছেন। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে দেখা যেতে পারে চিত্রনায়ক সাইমন সাদিককে। একই প্যানেলের হয়ে নির্বাচনে অংশ নিতে পারেন চিত্রনায়িকা পূর্ণিমা, পপি, নিপুণ, ইমন, নিরবের মতো তারকারা।

তবে কোনোকিছুই এখনো চূড়ান্ত নয়। যে কোনো সময় যে কোনো চমক নিয়ে হাজির হতে পারে এই প্যানেলটি। চিত্রনায়ক শাকিব খানেরও দেখা মিলতে পারে এই প্যানেলে, এমন খবরও উড়ে বেড়াচ্ছে বাতাসে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত