ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের নার্গিস ফাখরি!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৮

শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের নার্গিস ফাখরি!

'মিউজিক ফর পিস' স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করে আসছেন কৌশিক-মুন্নির ‘গান বাংলা’ চ্যানেল। শান্তির জন্য সঙ্গীতের এ আয়োজনে বলিউড থেকে উড়ে আসেন অভিনেত্রী নারগিস ফাখরি। এই মঞ্চেই দ্বন্দ্ব আর বিবেধ ভুলে দাঁড়ালেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিনের মতো তারকারা। মঞ্চে নায়িকাদের মধ্যে উপস্থিত ছিলেন শবনম বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা খান।

সিনেমার সুদিন আসবে, সেটা শিগগিরই আসবে-এমন প্রত্যাশা নিয়েই একমঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির জনপ্রিয় সব তারকা। একমঞ্চে বর্তমান সময়ের জনপ্রিয় এ তারকাদের চোখে পড়েনি আগে। এবার সেটাই দেখা গেলো টিএম ফিল্মসের আয়োজনে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের বল রুমে। এই টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি। যারা গান বাংলা চ্যানেলের মালিক।

‘উইন্ড অব চেঞ্জ’ দিয়ে বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন কৌশিক হোসেন তাপস ও মুন্নি। এবার সিনেমা নির্মাণে নামছেন তারা। এ আয়োজনেই আনুষ্ঠানিকভাবে জানানো হয় কৌশিক-মুন্নির নতুন স্বপ্ন টিএম ফিল্মসের ঘোষণা। যে প্রতিষ্ঠানটি এখন ঢাকাই ছবির উন্নয়নে কাজ করবে। নিয়মিত আন্তর্জাতিক মানের ছবি নির্মাণ করবে। আয়োজনে শাকিব খানের কাছ থেকে শিডিউলও চাওয়া হয়। শিগগিরই নতুন সিনেমার ঘোষণা দেয়া হবে বলেও জানানো এই মঞ্চে।

কৌশিক হোসেন তাপস বলেন, আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন।

এবার শোনা যাচ্ছে, বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছে বলিউড তারকা নার্গিস ফাখরি। আর তার নায়ক হবেন ঢালিউড কিং শাকিব খান। গতকাল একান্ত আলাপে একসঙ্গে দেখা গিয়েছে শাকিব খান ও নার্গিস ফাখরিকে। টিএম ফিল্মসের সূত্রে জানা যায়, টিএম ফিল্মসের ছবিতে একসঙ্গে কাজ করবেন শাকিব খান ও নার্গিস ফাখরি। তবে এই বিষয়ে টিএম ফিল্মসের কেউই মুখ খুলছেন না।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত