ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৩

প্রিন্ট

পঞ্চাশ টাকা মুচলেকায় ছাড়া পেলেন চলচ্চিত্র সাংবাদিক

পঞ্চাশ টাকা মুচলেকায় ছাড়া পেলেন চলচ্চিত্র সাংবাদিক
জার্নাল ডেস্ক

গতকাল রাতে ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব’ থেকে জুয়া খেলার সময় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবুসহ ১৫ জনকে গ্রেফতার করেন পুলিশ। কামরুজ্জামান বাবু নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ তাকে আদালতে প্রেরণ করা হলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তার জামিন মঞ্জুর করেন। আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) মুচলেকা দিয়ে মামলা থেকে মুক্তি পান কামরুজ্জামান বাবু। এর আগে রোববার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার পর রাজধানীর বিজয় নগরের সায়হাম স্কাইভিউ টাওয়ারে অভিযান চালায় রমনা থানা পুলিশ। অভিযানে কামরুজ্জামান বাবুসহ ১৫ জন জুয়াড়িকে গ্রেফতার করে পুলিশ।

রমনা থানা পুলিশ সোমবার (২৩ সেপ্টেম্বর) গ্রেফতারকৃতদের মহানগর হাকিম আদালতে পাঠায়। সেখানে তারা দোষ স্বীকার করে জামিন আবেদন করলে তা আমলে নেন বিচারক মো. মইনুল ইসলাম। পঞ্চাশ টাকা মুচলেকা দিয়ে তারা মামলা থেকে মুক্তি পান।

কামরুজ্জামান বাবু ছাড়া গ্রেফতার হওয়া বাকিরা হলেন কামাল কিবরিয়া লিপু, মো. বাচ্চু, মহিউদ্দিন হাওলাদার, নুরুল হক, জাহাঙ্গীর আলম, হরেস সাহা, সরোয়ার আলী দীপু, মাহফুল আলম, কামরুল আহম্মেদ, গোলাম রসুল, মো. আক্তার হোসেন, মো. মাহমুদ রহমান সোহাগ, মো. বাবু ও এম এ রহমান।

বাংলাদেশ জার্নাল/ অরিন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত