ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

বাগদান ভেঙেছে সংগীতশিল্পী লিজার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৩  
আপডেট :
 ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৭

বাগদান ভেঙেছে সংগীতশিল্পী লিজার

ক্লোজআপ তারকা সানিয়া সুলতানা লিজা অসুস্থ হয়ে বর্তমানে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। গত রোববার রাতে তাঁর দেহে গলব্লাডারের অস্ত্রোপচার করা হয়েছে।

অনেকদিন ধরেই গলব্লাডারের সমস্যায় ভুগছিলেন তিনি। অবশেষে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। এখন কিছুটা সুস্থ রয়েছেন তিনি। আগামীকাল বাসায় ফিরবেন বলে জানান।

লিজা বলেন, এখন শরীর কিছুটা ভালো। আমার পিত্তথলিতে পাথর হয়েছিল। সেটা ছয় মাস আগে ধরা পড়েছিল। ডাক্তার তখনই অপারেশনের কথা বলেছিলেন, কিন্তু অপারেশন করে হাসপাতালে থাকার মত কিছুদিন সময় করে উঠতে পারছিলাম না। কারণ অপারেশন আর এর পরে বিশ্রামের জন্য এই সময়টুকু অবশ্যই প্রয়োজন। এদিকে টানা অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়ে ফেললাম। এটাই এটাই আমার শরীরে প্রথম অপারেশন যার কারণে একটু নার্ভাস ছিলাম। সবকিছু ভালোমতোই হয়েছে। এখন উঠতে-বসতে একটু সমস্যা হয়। কথা বলতে কোনো সমস্যা হচ্ছে না। আপাতত গান থেকে কয়েকটা দিন দূরে আছি।

২০১২ সালের ২ মার্চ বাগদান হয়েছিল লিজার। এরপর লিজা বিয়ে করেছেন বলে শোনা যায়। এই বিষয়ে লিজা বলেন, না, আমাদের বিয়ে হয়নি। আমার বাগদান হয়েছিল কিন্তু সেটা ২০১৫ সালে ভেঙে গেছে। শেষ পর্যন্ত আমাদের বিয়েটা হয়নি। যাঁর সঙ্গে বাগদান হয়েছিল, তিনি হয়তো এত দিনে বিয়েও করে ফেলেছেন।

তবে এখনই বিয়ে করা ইচ্ছা নেই আমার। নানান কারণে বিয়ের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি আমি। আর আমাদের এখানে একটা বড় সমস্যা হলো, একা থাকলে এ ধরনের রটনা বেশি হয়। কারও সঙ্গে পরপর কয়েকটা গান করলে কিংবা কারও সঙ্গে ঘোরাঘুরি করলে তাঁকে আমার ‘বয়ফ্রেন্ড’ বানিয়ে দেয়। সত্যি বলছি, আমি একদম একা।

আগামী ২৬ ও ২৭ সেপ্টেম্বর পর পর দুটি গানের অনুষ্ঠান রয়েছে লিজার। অনুষ্ঠানগুলোতে অংশ নেবেন তিনি। আর নতুন একটি গানের কাজ শেষ করেছেন সম্প্রতি তিনি। রবিউল ইসলাম জীবনের কথায় আকাশ সেনের সুর আর সাজিদ সরকারের সঙ্গীতে ‘অনেক কিছু’ শিরোনামের গানটি করেছিলেন গত বছর। খুব শিগগিরই ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে এটির মিউজিক্যাল ফিল্ম প্রকাশ পেতে যাচ্ছে বলে জানান লিজা। সেখানে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং লিজা।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত