ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

সিরামিকসের শুভেচ্ছাদূত হলেন জয়া আহসান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ১৭:৪৮

সিরামিকসের শুভেচ্ছাদূত হলেন জয়া আহসান

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এখন ওপার বাংলাতেও বেশ জনপ্রিয়। অভিনয় গুণে ছরিয়েছেন মুগ্ধতা। এখন ঢাকার চেয়ে কলকাতার ছবির শুটিং নিয়েই ব্যস্ততা বেশি তার। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও অর্থনৈতিক কর্মকাণ্ডেও নিজেকে জড়াতে দেখা যায় এ অভিনেত্রীকে।

সম্প্রতি একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হলেন দুই বাংলার জনপ্রিয় এই নায়িকা। প্রতিষ্ঠানটির নাম ডিবিএল সিরামিকস। চুক্তিনুযায়ী এখন থেকে ডিবিএল সিরামিকসের বিভিন্ন প্রমোশনাল কার্যক্রমে দেখা যাবে জয়া আহসানকে। রাজধানীর একটি হোটেলে ওইদিন সন্ধ্যায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জয়া আহসান ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

জয়া আহসান বলেন, ‘প্রতিষ্ঠানটির পণ্যের সঙ্গে আমি আগে থেকেই পরিচিত। তারা দেশের মানুষকে ভালো কিছু উপহার দিতে চান। বিষয়টি আমার ভালো লেগেছে। তাই প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হওয়া।’

এর আগে ইউনিলিভারের পণ্য 'ভিম'-এর শুভেচ্ছাদূত হিসেবেও তাকে দেখা গেছে। অংশ নিচ্ছেন বিভিন্ন পণ্যের প্রচার ও বিজ্ঞাপনে। এছাড়াও সম্প্রতি তিনি বেশকিছু করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে জয়া অভিনীত 'পেয়ারার সুবাস ও 'বিউটি সর্কাস' ছবি দুটি। জয়া এখন ব্যস্ত রয়েছেন নুরুল আলম আতিকের 'লাল মোরগের জুটি,' সামুরাই মারুফের 'পারলে ঠেকা' ছবইর কাজ নিয়ে। সম্প্রতি কলকাতায় 'রবিবার' ও 'ভূতপরী' ছবিতে অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত