ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ক্যাসিনো কেলেঙ্কারিতে প্রযোজক আটক, চলছে শাকিব-মিতুর ছবির শুটিং

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১৭:৩১  
আপডেট :
 ০৬ অক্টোবর ২০১৯, ১৭:৪৯

প্রযোজক আটক, চলছে শাকিব-মিতুর ছবির শুটিং

কক্সবাজারের বিভিন্ন লোকেশনে চলছে শাকিব খান ও জাহারা মিতু অভিনীত ‘আগুন’ সিনেমার শুটিং। ছবিটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার যুবলীগ দক্ষিণের সহ সভাপতি এনামুল হক আরমান। দেশের চলমান ক্যাসিনো ইস্যুতে ৬ অক্টোবর (রোববার) ভোর রাতে আটক হয়েছেন এই নেতা। প্রযোজনা প্রতিষ্ঠান অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা এবং শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে যুবলীগ থেকে বহিষ্কারও করেছে সংগঠনটি।

ছবির প্রযোজক গ্রেপ্তার হলেও কক্সবাজারে ‘আগুন’ ছবির শুটিং চলছে বলে জানা গেছে। সেখানে অবস্থান করে শুটিং করছেন এই ছবির নায়ক-নায়িকা। আজ নায়ক শাকিব খান অংশের বেশ কয়েকটি দৃশ্য ধারণের কাজ শেষ হবে। এমনটা জানান ছবির নায়িকা জাহারা মিতু।

এ প্রসঙ্গে কথা বলতে সিনেমাটির পরিচালক বদিউল আলম খোকনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

দেশে চলমান ক্যাসিনো ইস্যুর শুরু থেকে দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার এনামুল হক আরমান আত্মগোপনে চলে যাওয়ার পর গুঞ্জন ছিল বন্ধ হয়ে যাচ্ছে শাকিব খানের ‘আগুন’ সিনেমার শুটিং। সে সময় এই গুঞ্জন উড়িয়ে দিয়ে পরিচালক বদিউল আলম খোকন জানিয়েছিলেন, সিনেমাটি নির্মাণের সকল খরচ প্রযোজক আগেই দিয়ে রেখেছেন। তাই সিনেমাটি বন্ধ হওয়ার কোন কারণ নেই।

কমল সরকারের গল্পে ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া।এই ছবির মাধ্যমে প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।

শাকিব মিতু ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর,আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত, মারুফ আকিব, সোহেল রশিদসহ অনেকে।

এর আগে দেশ মাল্টিমিডিয়া শাকিব খানকে নিয়ে ‘মনের মত মানুষ পাইলাম না’ শিরোনামের একটি সিনেমা প্রযোজনা করেছিল। সিনেমাটি গেল ঈদে মুক্তি পেলও তেমন সাড়া ফেলেনি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত