ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

দুই বছর পর বিজ্ঞাপনে ফারিয়া শাহরিন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৫:০৫

দুই বছর পর বিজ্ঞাপনে ফারিয়া শাহরিন

অনেকদিন ধরেই কাজে দেখা যায় না ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ তারকা ফারিয়া শাহরিনকে। দীর্ঘদিন উচ্চশিক্ষার কারণে মালয়েশিয়াতে ছিলেন ফারিয়া শাহরিন। লেখাপড়া শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন। এসেই অংশ নিলেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে।

গতকাল এফডিসিতে ‘এসকেবি কুকওয়ার’-এর বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে দেখা দিলেন দীর্ঘদিন পর। জিঙ্গেল নির্ভর এই বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন রানা মাসুদ। নতুন এই বিজ্ঞাপনে ‘রান্না ঘরের রাণী’ হয়ে দর্শকদের সামনে আসছেন এই অভিনেত্রী। এ বিজ্ঞাপনের জিঙ্গেল লিখেছেন নির্মাতা রানা মাসুদ এবং কণ্ঠ দিচ্ছেন স্বরবর্ণ ব্যান্ডের নোবেল।

ফারিয়া শাহরিন বলেন, বিজ্ঞাপনটিতে আমাকে দেখা যাবে রান্না ঘরের রাণী হিসেবে। কম সময়ের মধ্যে বিজ্ঞাপনে দর্শকদের কাছে একটি মেসেজ পৌঁছে দেয়া হয়েছে। কাজটি করতে পেতে আমি তৃপ্তি পেয়েছি। এখন দেশেই থাকবো। আবারও কাজে নিয়মিত হবো। তবে বিজ্ঞাপনে বেশি কাজ করতে চাই।

সর্বশেষ ২০১৭ সালে ভিশন আয়রন মেশিনের বিজ্ঞাপনে কাজ করেছিলেন ফারিয়া। দুই বছর পর নতুন বিজ্ঞাপঞ্চিত্রে কাজ করলেন তিনি।

ফারিয়া অভিনীত নির্মাতা জানান: রোববার এফডিসিতে শেষদিনের মতো শুটিং চলছে। দু’বছর আগে ফারিয়া শাহরিন আমার নির্দেশনায় মিনা বাজারের বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এবার নতুন বিজ্ঞাপনে কাজ করলেন।

‘এসকেবি কুকওয়ার’-এর তিনটি পণ্যের বিজ্ঞাপন নির্মিত হচ্ছে। বিজ্ঞাপনগুলোর মধ্যে কুকওয়ারের কাজ করছেন ফারিয়া শাহরিন। আগামী মাসেই দেশের সভ চ্যানেলে এটি প্রচার করা হবে।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। বিশেষ করে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত