ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

দুই তারকার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৮:১১

দুই তারকার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

বলিউডের এক সময়কার প্রথম সারির নায়িকা নাগমা। অভিনয় দিয়ে মাতিয়েছিলেন লাখো দর্শক। কাজ করেছেন হিন্দি, মারাঠি, তেলুগু, তামিল, ভোজপুরি, মালায়লমসহ বিভিন্ন ভাষার সিনেমায়।

সম্প্রতি খ্যাতিমান নৃত্যশিল্পী, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক প্রভুদেবার সঙ্গে এই নায়িকার একটি ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়াতে ভেসে বেড়াচ্ছে সেই ভিডিও। হঠাৎ করেই পুরো সেই ভিডিওটি সামনে এসেছে।

সিনেমার একটি ভিডিও ক্লিপিংসে দেখা যাচ্ছে নাগমা এবং প্রভুদেবাকে। নাগমা ও প্রভু দেবার অন্য রকম রসায়ন ফুটে উঠেছে এখানে। দেখা যাচ্ছে নাগমার পেটের উপর ডিম ভাঙছেন প্রভু দেবা।

জানা যায়, নাগমা ও প্রভু দেবার ভিডিওটি ‘কাদালান’ নামের একটি তামিল সিনেমার। ১৯৯৪ সালে মুক্তি পায় এই রোমান্টিক থ্রিলারধর্মী চলচ্চিত্রটি। এস. শঙ্কর চলচ্চিত্রটির কাহিনী লিখেছিলেন এবং পরিচালনা করেছিলেন। প্রভু দেবা এবং নাগমা চলচ্চিত্রটির নায়ক-নায়িকার ভূমিকায় ছিলেন।

‘বাগি-আ রেবেল ফর লাভ’ সিনেমা দিয়ে বলিউডে প্রথম পা রাখেন নাগমা। এরপর নব্বই দশকে সালমান খানের সঙ্গেও তাকে বেশ কয়েকবার অভিনয় করতে দেখা যায়।

পাশাপাশি ‘সুহাগ’, ‘চল মেরে ভাই’, ‘ইয়ালগার’সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা যায় নাগমাকে। এরপর আচমকাই অভিনয় ছেড়ে রাজনীতির ময়দানে কংগ্রেসে প্রবেশ করেন নাগমা।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত