ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শাকিবের নায়িকা কোয়েল, প্রযোজক বললেন ‘ভুয়া’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ২৩:৪৭

শাকিবের নায়িকা কোয়েল, প্রযোজক বললেন ‘ভুয়া’

শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ থেকে নতুন ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। যেখানে শাকিব খানের বিপরীতে জুটি বাঁধবেন কলকাতার নায়িকা কোয়েল মল্লিক। এর আগে ওপার বাংলার শ্রাবন্তী, শুভশ্রী, পায়েল, সায়ন্তীকা, নুসরাত জুটি বাঁধলেও এই প্রথমবার কোয়েলের বিপরীতে দেখা যাবে শাকিব খানকে। ছবির পরিচালক মালেক আফসারী এমন তথ্য নিশ্চিত করেছেন- এমন সূত্র ধরে দেশের প্রায় সকল গণমাধ্যমেই ফলাও করে প্রচার হয়েছে শোবিজ জগতের এই নতুন খবরটি।

‘ছবির প্রচারের স্বার্থে খুন ছাড়া আমি সব করতে পারি’- এমন ‘প্রবাদ’ গণমাধ্যমে এর আগেই প্রকাশ করেছিলেন মালেক আফসারী। সেই সূত্র ধরে সত্যতা জানতে যোগাযোগ করা হয় ছবির সহযোগী প্রযোজক মোহাম্মাদ ইকবালের সঙ্গে। তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, ‌‘কোয়েল মল্লিককে নায়িকা নেয়ার খবরটি ভুয়া। আমরা পরিচালক সমিতিতে ছবিটির নাম এন্ট্রি করেছি এটা সত্য। তবে নায়িকা এখনো চূড়ান্ত হয়নি। কলকাতার নায়িকা নেয়ার কোনো চিন্তাই আমাদের নেই। ছবির জন্য শাকিব খানের সঙ্গে মিশা সওদাগরও শতভাগ চূড়ান্ত। নায়িকা ঠিক হলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই জানানো হবে। আগামী ১ তারিখ থেকে ‘বীর’ ছবির শুটিং, ‘বীর’ শেষ করার পর এ ছবির বিষয়ে সিদ্ধান্ত হবে।’

তবে নির্মাতা মালেক আফসারী বলেন, ‘হ্যাকার’ ছবিতে কোয়েল মল্লিকে নেয়ার বিষয়টি অনেক আগের প্ল্যান। তবে এ ব্যাপারে আমি শিউর না। কারণ ছবিটি নির্মাণের অর্থ ব্যয় করবে প্রযোজক, তাই তারাই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারবেন। আর আমি শুনেছি কোয়েল মল্লিকের সঙ্গে ছবিটির বিষয়ে কথা হয়েছে। যেহেতু শিডিউলটা আমার হাতে এসে পৌঁছায়নি তাই এ বিষয়ে কনফার্ম কিছু বলতে পারছি না।

প্রসঙ্গত, এর আগেও বহুবার শাকিবের নায়িকা হচ্ছেন কোয়েল মল্লিক এই শিরোনামে বিভিন্ন সময়ে অনেক মিথ্যা খবর প্রকাশিত হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত