ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

এফডিসিতে লাঞ্ছিত মৌসুমী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ০০:০৫

এফডিসিতে লাঞ্ছিত মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে উষ্ণ আবহাওয়া বিরাজমান এফডিসিতে। আসছে ২৫ অক্টোবরের নির্বাচনে স্বতন্ত্র সভাপতি প্রার্থী মৌসুমীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে খলঅভিনেতা ড্যানিরাজের বিরুদ্ধে। ওই সময় মৌসুমী কেঁদে ফেলেন। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ ব্যাপারে মৌসুমী গণমাধ্যমকে বলেন, নির্বাচনী প্রচারণার জন্য এফডিসিতে ছিলাম। আমাকে শুভ কামনা জানাতে এক বড় আপা এবং কয়েকজন ভক্ত ফুল নিয়ে এফডিসিতে আসেন। তারা সমিতিতে আমার সঙ্গে সেলফি তুলে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক ওই সময় ড্যানিরাজ আমার সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। ভক্তদের সঙ্গে বাজে ব্যবহার করেন। আমার কাছে জানতে চান- আমি কে? এ সময় সভাপতি মিশা সওদাগরও উপস্থিত ছিলেন। তিনি কিছুই বলেননি।

অভিযোগ স্বীকার করে মিশা সওদাগর বলেন, মৌসুমীকে ‘আপনি কে?’ —এমন প্রশ্ন ড্যানি করেছে এবং ড্যানির ঔদ্ধত্যপূর্ণ আচরণ কাম্য নয়। মৌসুমীকে এ ধরনের কথা বলা ড্যানির ঠিক হয়নি।

বিষয়টি নিয়ে প্রধান নির্বাচন কমিশন ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ড্যানি রাজ মৌসুমীকে বলার কে? যাই হোক, আমি ড্যানি রাজকে ডেকেছিলাম, সবার সামনে তিনি ক্ষমা চেয়েছেন।’

এ ব্যাপারে ড্যানি রাজ তার ভুল স্বীকার করে বলেন, ‘আমার ভুল হয়েছে ক্ষমা চাইছি, আমি আর এ ধরনের আচরণ করব না।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত