ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

‘অনেক বিষয় রয়েছে যা বললে গ্রেপ্তার হবেন সিদ্দিক’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ২৩:৫৩

‘অনেক বিষয় রয়েছে যা বললে গ্রেপ্তার হবেন সিদ্দিক’

মডেল ও অভিনেত্রী মারিয়া মিম শোবিজের বেশ পরিচিত মুখ। অনেকদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে জড়িত। পাশাপাশি কাজ করে আসছেন নাটক ও বিজ্ঞাপনে। অনেকদিন ধরেই তার সম্পর্ক ভালো যাচ্ছে না তার স্বামী ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমানের সাথে। দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

কেন বিচ্ছেদ হচ্ছে তাদের? এমন প্রশ্নে মিম বলেন, ‘সিদ্দিককে ভালোবেসে আমি স্পেনের বিলাসী জীবন ছেড়ে সিদ্দিকের কাছে এসেছিলাম। পরিবারের সম্মতি নিয়ে ভালোবেসেই বিয়ে করেছিলাম। সেই ভালোবাসার ঘর আজ ভাঙনের মুখে! তিনমাস ধরে আলাদা থাকছি আমরা।’

বিচ্ছেদের আগে একে অপরের বিরুদ্ধে আনছেন নানা অভিযোগ। সিদ্দিক গণমাধ্যমকে জানান, কেবল মিডিয়ায় কাজ করতে না দেওয়াতে আলাদা থাকছেন মিম।

এই অভিযোগের বিষয়টি অস্বীকার করে মিম বলেন, ‘শুধু মিডিয়ায় কাজের বিষয় নয়, তার সঙ্গে ঘর ভাঙার শতশত কারণ আছে। যেগুলো এতদিন আমি সহ্য করেছি। যা এখন আর সহ্য করতে পারছি না। এমন অনেক বিষয় রয়েছে যা বললে গ্রেপ্তার হবেন সিদ্দিক।’

উল্লেখ্য, ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মারিয়া মিম ও সিদ্দিক। তাদের ঘরে একটি সন্তানও রয়েছে। তাদের একমাত্র সন্তান বর্তমানে সিদ্দিকের সাথে থাকছে বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত