ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

এবার দেশে মুক্তি পাচ্ছে নিরবের ‘বাংলাশিয়া ২.০’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৩:১৬

এবার দেশে মুক্তি পাচ্ছে নিরবের ‘বাংলাশিয়া ২.০’
ফাইল ছবি

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক নিরব। মডেলিং দিয়ে শুরু করা ক্যারিয়ার ছোট পর্দা হয়ে তিনি নিয়ে যান রূপালি পর্দায়। সাফল্যও পান। সেই সুবাদে নিরব অভিনয় করেন একটি মালেশিয়ান সিনেমায়। যার নাম ‘বাংলাশিয়া ২.০’। চলতি বছরের শুরুর দিকে মালেশিয়ায় মুক্তি পায় সিনেমাটি। সেখানে ছবিটি ব্যাপক সাড়া ফেলেছে দেশটির ও চাইনিজ দর্শকদের কাছে।

নেমউই পরিচালিত সিনেমাটি মালেশিয়ার বক্স অফিসে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছিল। এরকম সাফল্যের খবর পেয়ে নিরবের বাংলাদেশী ভক্তরা দাবি জানায় ‘বাংলাশিয়া ২.০’ যেন বাংলাদেশেও মুক্তি পায়। এবার বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে মালেশিয়ান সিনেমা ‘বাংলাশিয়া ২.০’।

এরকম তথ্য নিশ্চিত করে বাংলাদেশ জার্নালকে নিরব বলেন, ‘আগামী নভেম্বরেই দেশব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। বেশ কিছু দিন আগেই বাংলাদেশে মুক্তির জন্য ‘বাংলাশিয়া ২.০’ তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পায়। এই ফাঁকে বাংলা ডাবিংয়ের কাজও অনেকখানি হয়ে গেছে। ডাবিং শেষে শিগগিরই এটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে।’

প্রসঙ্গত, ‘বাংলাশিয়া ২.০’ নামে মালয়েশিয়ার একটি সিনেমায় পাঁচ বছর আগে অভিনয় করেছিলেন বাংলাদেশের চিত্রনায়ক নিরব হোসেন। এ সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের তারকা আতিকা সুহাইমি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত