ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সিনেপ্লেক্সের নতুন শাখার উদ্বোধনীতে তারকা মেলা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ০১:০২

সিনেপ্লেক্সের নতুন শাখার উদ্বোধনীতে তারকা মেলা

দেশের সিনেমা প্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। এরপর রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারে চালু করে এর দ্বিতীয় শাখা।

সেই ধারাবাহিকতায় গতকাল শনিবার রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারে চালু হয় সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। জাঁকজমকপূর্ণ এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের সব শীর্ষ তারকারা।

শাকিব খান, ফেরদৌস, চিত্রনায়িকা নিপুণ, চিত্রনায়ক নিরব, সাইমন, তারিক আনাম খান, মাজনুন মিজান,সাদিয়া ইসলাম মৌ, তমা মির্জা, চিত্রনায়িকা রোজিনা, শর্মিলী আহমেদসহ একঝাঁক তারকা অভিনেতা ও নির্মাতার উপস্থিতিতে অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ তিনটি হল নিয়ে উদ্বোধন হলো স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা।

তারকা ছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। নির্মাতাদের মধ্যে ছিলেন মোরশেদুল ইসলাম, আবু সাইয়ীদ, এনামুল করিম নির্ঝর, অরুণ চৌধুরী, চয়নিকা চৌধুরী, অনিমেষ আইচ, ফাখরুল আরেফিন, রেদওয়ান রনি ও রায়হান রাফীসহ অনেকে।

উদ্বোধন অনুষ্ঠানে চিত্রনায়ক শাকিব খান বলেন, আগামীদিনে কোয়ালিটি সিনেমা খুব দরকার। আর কোয়ালিটি সম্পন্ন সিনেমা চালানোর জন্য সিনেপ্লেক্স অপরিহার্য। নতুন সিনেপ্লেক্স চালু হলো এটি নিঃসন্দেহ আনন্দের বিষয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল জানান, রোববার থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন।

কর্তৃপক্ষ জানায়, নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি।

বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরও আয়েসীভাবে সিনেমা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, নতুন এই সিনেপ্লেক্স মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে

পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০ টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০ টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান।

বাংলাদেশ জার্নাল/আইএন/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত