ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

এবার শুরু হয়েছে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ১৭:৫১

এবার শুরু হয়েছে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’

শুধুমাত্র বিবাহিত অথবা ডিভোর্সপ্রাপ্ত নারীদের অংশগ্রহণে প্রথমবারের মত শুরু হলো ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগীতা। এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ, মিস ইউনিভার্স বাংলাদেশ- অনুষ্ঠিত হলেও এবারই প্রথম শুরু হলো এই সুন্দরী প্রতিযোগিতা। প্রতিযোগিতাটির আয়োজন করেছে অপূর্ব ডট কম।

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, এরই মধ্যে শুরু হয়েছে প্রাথমিক অডিশন। ২৭ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ছিল এই প্রতিযোগীতায় অংশ নেয়ার আবেদনের সময়। প্রায় আট হাজার নারীর আবেদন মধ্যে ছবি ও বায়োডাটা দেখে ৫০০ প্রতিযোগী বাছাই করা হয়।

প্রাথমিক বাছাইয়ের পর সেখানে টিকে আছেন প্রায় ২০০ প্রতিযোগী। তাদের মধ্য থেকে বাছাই প্রক্রিয়ায় নেয়া হবে ১০০ জন প্রতিযোগী। এরপর বিভিন্ন ধাপে ধাপে প্রতিযোগী বাছাইয়ের পর আগামী ৩০ নভেম্বর ঢাকার একটি পাঁচ তারকা রেস্তোরায় ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে। ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’র প্রথম বিজয়ী বাংলাদেশের প্রতিনিধি হয়ে ডিসেম্বরে অংশ নেবেন চীনে।

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর বিচারকদের দায়িত্বে আছেন উপস্থাপক, অভিনেত্রী জাহারা মিতু।

তিনি বলেন, শনিবার (১৯ অক্টোবর) থেকে অডিশন শুরু হয়েছে। একটা সময় প্রতিযোগী হয়ে বিচারকদের সামনে দাঁড়াতাম। এবার নিজেই প্রথমবারের মতো বিচারকের কাজ করছি। প্রত্যাশার বাইরে এই আয়োজনে প্রতিযোগীদের অংশগ্রহণ দেখে মুগ্ধ হচ্ছি। বারবার মনে হচ্ছিল, তারা কেন আরও আসলেন না। যোগ্যতাসম্পন্ন, মেধাবী, শিক্ষিত, ভালো পরিবারের নারীরা এখানে অংশ নিচ্ছেন এটা ইতিবাচক দিক। সংসারী নারী ছাড়াও ডিভোর্সপ্রাপ্ত, স্বামী বিদেশে থাকেন এমন বিবাহিত মেয়েরাও অংশ নিচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত