ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

ক্রিকেটারদের দাবীতে গায়ক আসিফের একাত্মতা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ১৪:২৬

ক্রিকেটারদের দাবীতে গায়ক আসিফের একাত্মতা

পারিশ্রমিকসহ ১১টি দাবি নিয়ে জোট বেঁধেছেন দেশের সব ক্রিকেটাররা। সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে বিভিন্ন দাবি তুলে ধরেন সাকিব আল হাসান-তামিম ইকবালরা। বেতন-ভাতা বৃদ্ধি, চুক্তিভুক্ত ক্রিকেটারের সংখ্যা বৃদ্ধি, প্র্যাকটিসের সুযোগ-সুবিধা বাড়ানো, দেশি কোচিং স্টাফদের বেতন-ভাতা বৃদ্ধিসহ নানা বিষয় নিয়ে পেশ করা এসব দাবি মানা না হলে সব ধরনের ক্রিকেট থেকে বিরত থাকারও ঘোষণা দিয়েছেন ক্রিকেটাররা।

এরপর গতকাল (মঙ্গলবার) বাংলাদেশের ক্রিকেটারদের ১১ দফা দাবিকে ‘অযৌক্তিক’ বলে মত দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন।

এদিকে সাকিব, তামিমদের এসব দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন সাবেক ক্রিকেটার ও গায়ক আসিফ আকবর। তিনি তার ফেসবুকে লিখেন, ‘প্লেয়ার, কোচিং ষ্টাফ, গ্রাউন্ড স্টাফ, স্কোরার, আম্পায়ার, ফিজিওরা সব সময় জেলা ক্রীড়া সংস্থা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অব্যবস্থাপনার শিকার। একজন সাবেক ক্রিকেটার হিসেবে আমি আমাদের খেলোয়াড়দের দাবির সঙ্গে সম্পূর্ণ একমত। দেশের সোনালি প্রজন্মের প্রতি যত্নবান হতে হবে। ফল চাইবেন অথচ গাছের সঠিক পরিচর্যা করবেন না—এটা হতে পারে না।’

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত