ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ওড়নায় প্রাইস ট্যাগ, হাসির খোড়াক হলেন জাহ্নবী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ১৮:২৬

ওড়নায় প্রাইস ট্যাগ, হাসির খোড়াক হলেন জাহ্নবী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর অল্প সময়েই চলে আসেন আলোচনায়, হয়ে উঠেন জনপ্রিয়। প্রথম ছবি দিয়েই করেছেন বাজিমাত। এছাড়াও স্টাইলের জন্য যেমন প্রশংসিত হন তেমনি বিভিন্ন সময়ে হয়েছেন ট্রলের শিকার। এবারও নতুন করে সমালোচনার মুখে পড়লেন এই অভিনেত্রী।

উজ্জ্বল হলুদ সালোয়ার কামিজ ও ওড়নায় সেজে থাকা জাহ্নবীকে দেখতে বেশ ভালোই লাগছিল। মানানসই কানের দুল আর গয়নায় দারুণ লাগছিল তাকে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যায়, ক্লাস থেকে বেরিয়ে সবার দিকে হাত নাড়তে নাড়তে নিজের গাড়িতে উঠে যান জাহ্নবী।

গাড়িতে ওঠার সময় দেখা যায়, জাহ্নবীর ওড়না থেকে ঝুলছে প্রাইস ট্যাগ! এই ছবি আর ভিডিও মূহুর্তেই ভাইরাল হয়ে পড়ে। নেটিজেনদের মধ্যে হাসির রোল ওঠে। ওড়নার প্রান্ত থেকে ঝুলে থাকা দামের চিরকুট নজর এড়ায়নি নেটিজেনদের। তবে ট্যাগ দেখা গেলেও পোশাকের দাম জানতে পারেননি নেটিজেনরা।

উল্লেখ্য, গত বছর ঈশানের বিপরীতে মুক্তি পেয়েছে জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’। আগামী বছর তাঁর আরও তিনটি ছবি মুক্তির অপেক্ষায়। সেগুলি হল ‘গুঞ্জন সাক্সেনা’, ‘রুহি আফজা’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’।

বনি কপূর ও শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী খুবই ফিটনেস-সচেতন। জিম-এর পাশাপাশি নিয়মিত যান পিলাটিস ক্লাসে। ‘পিলাটিস’ শরীরচর্চার একটি বিশেষ পদ্ধতি। জোসেফ পিলাটিসের নামে নামাঙ্কিত এই পদ্ধতি পশ্চিমী দুনিয়ার নতুন প্রজন্মের কাছে খুবই জনপ্রিয়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত