ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

মৌসুমী জিতলে প্যানেলের সবাই পদত্যাগ করবে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ১৯:২১

মৌসুমী জিতলে প্যানেলের সবাই পদত্যাগ করবে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনকে ঘিরে চলছে আলোচনা-সমালোচনা। আগামী ২৫ অক্টোবর শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে এই নির্বাচন। এবারের নির্বাচনে একমাত্র মিশা-জায়েদ পূর্ণ প্যানেল দিয়েছেন। বিপরীতে স্বতন্ত্রভাবে সভাপতি পদে লড়ছেন মৌসুমী ও সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা।

বুধবার দুপুরে (২৩ অক্টোবর) মিশা-জায়েদ প্যানেলের পরিচিতি সভা এবং সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্যানেল পরিচিতি সভায় সহ-সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নায়ক রুবেলসহ উপস্থিত ছিলেন অভিনেত্রী অঞ্জনা, রোজিনা ও অরুনা বিশ্বাসসহ আরও অনেকেই। প্রার্থীরা সেখানে উপস্থিত হয়ে মিশা-জায়েদ প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্বান জানান।

সেইসাথে প্যানেলের নেতারা সভাপতি পদে মিশা সওদাগরকে জয়যুক্ত করবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হন। তারা জানান, প্যানেলের অন্যসব প্রার্থীরা জয়ী হলেও যদি মিশা হেরে যান তাহলে হবে না। মৌসুমী জয়ী হলে বিজয়ীরা পদত্যাগ করবেন।

মিশাকে জয়যুক্ত করার জন্য সবার সাথে জোর দাবি জানান ডিপজল ও রুবেল। মিশা হারলে প্যানেলের অন্য বিজয়ীরা পদত্যাগের হুমকিও দিলেন।

রুবেল বলেন, ‘আমার বড় ভাই সোহেল রানা বলেছেন বিগত বিশ বছরে মিশা-জায়েদ প্যানেলের মতো এতো সুন্দর কাজ করতে পারেনি কেউ। তাই এই দুজনের নেতৃত্ব দরকার সমিতির জন্য। আমি ভাইয়ের কথা শুনে মিশা-জায়েদের উন্নয়নের হাত শক্ত করতে তাদের প্যানেলের হয়ে নির্বাচন করছি।

আমাদের সঙ্গে আছেন আমার বন্ধু ডিপজলও। আমি দাবি করবো পুরো একুশজনকেই পাশ করাবেন আপনারা। এ প্যানেলের মিশার বিপরীতে যদি মৌসুমীকে জয়ী করেন তাহলে প্যানেলের সবাই পদত্যাগ করবো।’

ডিপজল তার বক্তব্যে বলেন, ‘মিশাকে জয়ী করাতে আমার বন্ধু রুবেল যা বলেছে আমরা সবই তার সঙ্গে একমত। আমার পুরো প্যানেলকে জয়ী করান। সমিতির জন্য আপনারা যা চাইবেন আমি তাই দেবো।’

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত