ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বাদ জুমা হুমায়ূন সাধুর জানাজা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৯, ১২:০০

বাদ জুমা হুমায়ূন সাধুর জানাজা

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু। বৃহস্পতিবার ২৪ অক্টোবর দিনগত রাত দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। হাসপাতালে তিনদিন ধরে লাইফ সাপোর্টে থেকে অবশেষে সে জীবন যুদ্ধে হেরে যান।

জনপ্রিয় এই অভিনেতার জানাজা আজ শুক্রবার বাদ জুমা রাজধানীর তেজগাঁওয়ের রহিম মেটাল জামে মসজিদে অনুষ্ঠিত হবে। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হুমায়ূন সাধুর পরিবারের সিদ্ধান্ত মোতাবেক তার জানাজা শুক্রবার বাদ জুম্মা রাজধানীর তেজগাঁওয়ের রহিম মেটাল জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে রহিম মেটাল জামে মসজিদের কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

গত ২৯ সেপ্টেম্বর হুমায়ূন সাধুর প্রথম ব্রেন স্ট্রোক হয়। এরপর হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ১৩ অক্টোবর রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছিল।

মঙ্গলবার (২২ অক্টোবর) তাকে বিদেশে নিয়ে অস্ত্রোপচারেরও প্রস্তুতি নেয়া হয়েছিল। কিন্তু রোববার (২০ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে হঠাৎ সাধুর দ্বিতীয় ব্রেন স্ট্রোক হয়। এরপরই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্ট দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত