ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ০২ নভেম্বর ২০১৯, ১৬:২৫

প্রিন্ট

অভিষেক গানেই ইমরানের সঙ্গে লাবিবা

অভিষেক গানেই ইমরানের সঙ্গে লাবিবা
বিনোদন প্রতিবেদক

দেশের ক্ষুদে সঙ্গীত প্রতিভাদের নিয়ে আয়োজিত রিয়্যালিটি শো ‘গানের রাজা’র প্রথম আসরের চ্যাম্পিয়ন হয়েছেন ফাইরুজ লাবিবা। সব প্রতিযোগিদের পেছনে ফেলে বিজয়ীর মুকুট জিতে নিয়েছিলেন খুলনার এই ছোট্ট মেয়ে।

‘গানের রাজা’ খেতাব পাওয়া সেই লাবিবা প্রথমবারের মত মৌলিক গান নিয়ে আসছেন। তবে সেটি সলো নয়, দ্বৈত। প্রথম গানেই পেয়েছেন সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমরানকে। তার সঙ্গে রোমান্টিক আঙ্গিকে একটি ডুয়েট গানে কন্ঠ দেন লাবিবা। ‘কেন এত চাই তোকে’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং গানে দ্বৈত কন্ঠ দেওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।

রোমান্টিক ঘরানার এই গানটি নিয়ে তৈরি হয়েছে বড় ক্যানভাসের একটি গল্পনির্ভর ভিডিও। সৈকত রেজার নির্দেশনায় এতে মডেল হয়েছেন কাজী আসিফ ও কেয়া আক্তার পায়েল। ভিডিওতে দেখা যাবে ইমরান-লাবিবাকেও। আগামী ৫ নভেম্বর বিকাল ৩টায় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি থেকে গানটি ভিডিওসহ প্রকাশ হবে বলে জানা যায়।

ইমরান মাহমুদুল বলেন, ‘প্রতিযোগিতার দিনগুলোতে লাবিবার মধ্যে সম্ভাবনা বেশি দেখেছি। বয়স অনেক কম হলেও কণ্ঠে যে কোনও প্রফেশনাল শিল্পীর মতোই সাবলীল। তার কণ্ঠে আলাদা একটা শক্তি আছে। লাবিবা শতভাগ মন দিয়ে নতুন গানটি গেয়েছে। ওর কণ্ঠকে প্রাধান্য দিয়েই এই রোমান্টিক গান তৈরি করেছি। যেমনটা চেয়েছিলাম, ও তেমনই গেয়েছে। আশা করি, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।’

লাবিবা বলেন, ‘এটা আমার প্রথম মৌলিক গান। গানটি আমার জন্য অনেক বড় কিছু। গানটির ডেমো পাওয়ার পরে আমার ও আমার আম্মুর কাছে গানটি খুব ‍প্রিয় হয়ে গেছে। আমি চেষ্টা করেছি ইমরান ভাইয়ার গাইড ধরে গাইবার। গানটির সঙ্গে জড়িত সবার প্রতি আমি কৃতজ্ঞ।’

খুলনার মেয়ে লাবিবা সরকারি করোনেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছেন। তার বড় বোন ফাইরুজ মালিহাও একজন গায়িকা। তিনি ‘চ্যানেল আই-ক্ষুদে গান রাজ ২০১৩’ এর চ্যাম্পিয়ন।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত