ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬ আপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১৪:৫৩

প্রিন্ট

ভক্তকে ইংরেজিতে গালি দিলেন রানু মণ্ডল

ভক্তকে ইংরেজিতে গালি দিলেন রানু মণ্ডল
বিনোদন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে রানু মণ্ডল একটি আলোচিত নাম। যার দিন কাটতো রেল স্টেশন করিডোরে। এক গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে রাতারাতি সেলিব্রেটি বনে গেছেন তিনি। বলিউড, রিয়েলিটি শো থেকে পশ্চিমবঙ্গের পূজার থিম সং- সর্বত্র তার কণ্ঠ শোনা গেছে।

রাতারাতি সেলিব্রিটি বনে যাওয়ায় স্বাভাবিকভাবেই বিশাল ভক্ত-অনুরাগী তৈরি হয়েছে তার। সম্প্রতি তার এক অনুরাগী আগ্রহ নিয়ে ছবি তুলতে চেয়েছিলেন রানু মণ্ডলের সঙ্গে। কিন্তু তাকে অপমান করে ফেরালেন রানু।

রানুর দৃষ্টি কাড়তে হাতে আলতো টোকা দিয়ে ডেকেছিলেন ওই ভক্ত। আর এতেই খুব রেগে গেলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, ‘হোয়াট ডু ইউ মিন?’ পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, ‘এরকম করাটা একেবারেই অনুচিত।’ রানু প্রশ্ন করলেন, ‘এগুলো কি? মানেটা কী?’

এমন ঘটনার ভিডিওটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ভিখারী থেকে গায়িকা হওয়া রানুর সমালোচনায় মুখর সবাই।

তখন সবার সামনে বেশ বিব্রত হয়ে পড়েন ওই নারী। কোনোমতে হেসে পরিস্থিতি সামাল দেন তিনি। তবে, রানুর এমন আচরণের ভিডিও দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। ফেসবুকে একাধিক পেজ থেকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে প্রায় সকলেই নিন্দা করছে সোশ্যাল মিডিয়া সেনসেশানের। যে সোশ্যাল মিডিয়ার দৌলতে রানুর উত্থান, সেই সোশ্যাল মিডিয়াতেই বয়ে গিয়েছে নিন্দার বন্যা।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত