ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ফাঁস হলো সেই গায়িকার নগ্ন ভিডিও

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১৭:৪২  
আপডেট :
 ০৪ নভেম্বর ২০১৯, ১৭:৪৪

ফাঁস হলো সেই গায়িকার নগ্ন ভিডিও

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় পাকিস্তানি পপ গায়িকা রাবি পিরজাদার অন্তরঙ্গ ছবি এবং নগ্ন ভিডিও। নিজের ব্যক্তিগত ও একান্ত কিছু অন্তরঙ্গ ছবি ও ভিডিও আইক্লাউড অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে পড়ে বলে এই গায়িকার দাবী।

তবে অনেকেই মনে করছেন, পাকিস্তানের মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে একটি ‘আইটেম সং’-কে কেন্দ্র করে রাবির বাকযুদ্ধই এর অন্যতম কারণ। আবার অনেকে ধারণা করছেন, কয়েকদিন আগে পাকিস্তানি অভিনেত্রী নীলম মুনিরের একটি ছবিতে আইটেম নাচের বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন গফুর। সেই ঘটনার সমালোচনা করে টুইটারে পোস্ট দিয়েছিলেন রাবি। তারই ফলস্বরূপ রাবির ভিডিও ফাঁস হল কী না, তা নিয়েই বাড়ছে জল্পনা।

অনেকে আবার বলছেন, রাবির প্রাক্তন প্রেমিকই এই ঘটনার জন্য দায়ী। ব্যক্তিগত আক্রোশ থেকেই রাবির ওই সব ছবি ও ভিডিও ফাঁস করা হয়েছে। কেউ আবার বলছেন, নিজেই নিজের ভিডিয়ো তুলেছিলেন রাবি। অসাবধানে সে সব ফাঁস হয়ে গিয়েছে।

তবে এমন ঘটনায় গায়িকার সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। কোনও মতেই যাতে ভিডিওটি আর শেয়ার করা না হয়, সে ব্যাপারে অনুরোধ জানানো হয়েছে সোশ্যাল প্ল্যাটফর্মে। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনরকম প্রতিক্রিয়া জানাননি রাবি।

রাবিকে নিয়ে বিতর্ক অবশ্য নতুন কিছু নয়। এর আগেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সাপ দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন তিনি। ৩৭০ অনুচ্ছেদ রদের জন্য হাতে সাপ নিয়ে মোদীর উদ্দেশে তোপ দেগে বলেছিলেন, ‘‘মোদী তুমি কাশ্মীরিদের হেনস্থা করছ। দেখ, তোমার জন্য আমি কী তৈরি করছি। নরকে গিয়ে মরার জন্য প্রস্তুত হও।’’

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত