ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১৮:৪৮

প্রিন্ট

কলকাতার ছবিতে মোশাররফ করিম

কলকাতার ছবিতে মোশাররফ করিম
বিনোদন প্রতিবেদক

টিভি পর্দার জনপ্রিয় ও নন্দিত অভিনেতা মোশাররফ করিম। নানামাত্রিক চরিত্রেই দর্শকদের মুগ্ধ করেছেন অভিনয় গুণে। টিভি পর্দার বাইরেও বড় পর্দায় ছড়িয়েছেন অভিনয়ের দ্যুতি। সারাবছর নাটক নিয়ে ব্যস্ত থাকলেও মাঝেমধ্যেই দেখা মিলে চলচ্চিত্রে।

এবার নিজ দেশের বাইরে কলকাতার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নন্দিত অভিনেতা। ছবির নাম ‘ব্যবধান’। এটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের পর্যটক মন্ত্রী ও নির্মাতা ব্রাত্য বসু। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে এমন তথ্য নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

ভারতীয় গণমাধ্যমে ব্রাত্য বসু জানান, সিনেমাটির শুটিং শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারি মাসে। সিনেমাটিতে অভিনয়ের জন্য এখন পর্যন্ত শুধু মোশাররফ করিম ও আবির চ্যাটার্জি চূড়ান্ত হয়েছে।

জানা যায়, সম্প্রতি ভারত-বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে বাংলাদেশে এসেছিলেন ব্রাত্য বসু। সে সময় মোশাররফ করিমের সঙ্গে মৌখিক চুক্তি সম্পন্ন হয়েছে ব্রাত্য বসুর।

যদিও এ প্রসঙ্গে জানতে মোশাররফ করিমের সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

ব্রাত্য বসু একজন নাট্য পরিচালক, অভিনেতা ও রাজনীতিবিদ। তিনি বর্তমানে পশ্চিমবঙ্গের তথ্যপ্র‌যুক্তি মন্ত্রী। এর আগে তিনি রাস্তা ও তারা শিরোনামের দুইটি চলচ্চিত্র পরিচালনা করেছেন। এছাড়া অসংখ্য ভারতীয় বাংলা সিনেমায় তিনি অভিনয় করেছেন।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত