ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

লন্ডনে উড়াল দিচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ তোরসা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৪:৩৬

লন্ডনে উড়াল দিচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ তোরসা

গেল মাসে অনুষ্ঠিত হওয়া সুন্দরী প্রতিযোগীতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর আসরে বিজয়ী হন রাফাহ নানজিবা তোরসা। লন্ডনে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বসুন্দরী প্রতিযোগিতার এই আসরে অংশ নিতে বাংলাদেশের হয়ে তোরসার যাওয়ার কথা থাকলেও ভিসা জটিলতায় সেটি অনেকটা অনিশ্চিত ছিল। তারে পরিবর্তে সেখানে প্রথম রানারআপ ফাতিহা মিয়ামিকে পাঠানো হতে পারে জানিয়েছিলেন অনুষ্ঠানটির আয়োজক।

তবে এবার সব জটিলতা কাটিয়ে লন্ডনের ভিসা পেয়েছেন তোরসা। বিশ্ব দরবারে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করতে নিশ্চিতভাবেই যাচ্ছেন এই সুন্দরী। এরইমধ্যে ভিসা হাতে পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

রাফাহ নানজিবা তোরসা বলেন, ‘আমার ভিসা পাওয়া নিয়ে একটু জটিলতা তৈরি হয়েছিলো। সেই জটিলতা কাটিয়ে অবশেষে ভিসা হাতে পেয়েছি। এই মাসেই লন্ডনের উদ্দেশ্যে উড়াল দিতে হবে। সবাই দোয়া করবেন যেনো বিশ্বমঞ্চেও দেশের মুখ উজ্বল করতে পারি।’

গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজন। অমিকন এন্টারটেইনমেন্টের সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট। এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরো কিছু যোগ্যতার ওপর ভিত্তি করে বাছাই করা হয় সেরা ১২ জন সুন্দরী। সেখান থেকে সেরা সুন্দরীকে নির্বাচিত করা হয়েছে। সেখান থেকে ফাইনাল রাউন্ডে সেরা তিনে পৌঁছান রাফা নানজিবা তোরসা, জান্নাতুল ফেরদৌস মেঘলা ও ফাতিহা মিয়ামি। এই তিনজনের মধ্যে চ্যাম্পিয়ন হন রাফাহ নানজিবা তোরসা।

অনুষ্ঠানের প্রধান তিন বিচারক ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম। এর আগে ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরেন জেসিয়া ইসলাম ও ২০১৮ সালে বিজয়ী হন জান্নাতুল ফেরদৌস ঐশী।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত