ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৬:৩১

প্রিন্ট

শাকিব খানকে নিয়ে কাজ করতে চান শিবপ্রসাদ

শাকিব খানকে নিয়ে কাজ করতে চান শিবপ্রসাদ
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে কাজ করতে চান ওপার বাংলার নন্দিত নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি একাধারে একজন বাঙালি চলচ্চিত্র পরিচালক, লেখক ও অভিনেতা। নির্মাণ করেছেন বেশকিছু জনপ্রিয় ছবি, হয়েছেন প্রশংসিতও।

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার পরিচালিত ‘কণ্ঠ’ সিনেমাটি। এই ছবির প্রচারণায় অংশ নিতে আজ বুধবার ঢাকায় আসে ছবিটির টিম। দুপুরে একটি বেসরকারি টেলিভিশনের আয়োজিত সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব খানের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন তিনি। শুধু তাই নয়, ফেরদৌসকে নিয়েও কাজ করতে চান নির্মাতা।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় বলেন, ‘শাকিব খান বাংলাদেশের জনপ্রিয় নায়ক। তার সঙ্গে গতকালই ফোনে কথা হয়েছে। আমাদের মধ্যে একটা ভালো বন্ধুত্ব হয়েছে। তার সঙ্গে কাজ করতে পারলে আমারও ভালো লাগবে।’

এছাড়াও তার প্রযোজনা সংস্থা 'উইন্ডোজ' থেকে বাংলাদেশের নতুন নির্মাদেরও ছবি বানানোর সুযোগ দিতে চান শিবপ্রসাদ।

গত ১০ মে ভারতে ‘কণ্ঠ’ মুক্তি পাওয়ার পর সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন শিবপ্রসাদ ও নন্দিতা। ছবিটি আমদানিকারক প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। কণ্ঠের বিনিময়ে বাংলাদেশ থেকে ভারতে যাচ্ছে আকরাম খান পরিচালিত ‘খাঁচা’। দুটি ছবিরই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

আগামীকাল বৃহস্পতিবার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘কণ্ঠ’ ছবির উদ্বোধনী প্রদর্শনী। এতে উপস্থিত থাকবেন ‘কণ্ঠ’ ছবিটির পুরো টিম।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত