ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অগোছালো আসিফ আকবর

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৮:৩৭

অগোছালো আসিফ আকবর

বাংলা গানের যুবরাজ তিনি। ভক্তরা তাকে এই নামেই সম্মানিত করেন। ও প্রিয়া তুমি কোথায় গান দিয়ে বাংলা গানের ভুবনে ধূমকেতুর মতো তার আগমন। এরপর থেকে বৈচিত্রময় গানে সুরের জাদু দেখিয়ে চলেছেন আসিফ আকবর।

ভরাট কণ্ঠে আসিফ যেমন প্রেম-বিরহের গানে অনন্য তেমনি সমাজ, পরিবার, ক্রিকটে নিয়েও তার গানের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সেই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হলেন নতুন গান নিয়ে।

‌‘অগোছালো’ শিরোনামের এই গানের কথা লিখেছেন নীহার আহমেদ। কিশোরের সুর-সঙ্গীতে গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন লিপ্সি শৈলী, নিভৃতি ও আসিফ আকবর নিজে। এর ভিডিও পরিচালনা করেছেন ওয়াহিদ বিন চৌধুরী।

গানটি নিয়ে আসিফ আকবর বলেন, ‘সংসারের গান, জীবনের গান। কিছু গান ব্যতিক্রমী হয়। গাইতে ভালো লাগে। এটাও তেমনি। তরুণ নির্মাতা ওয়াহিদ বিন চৌধুরী চমৎকার কাহিনীতে সংসারের টানাপোড়েনের গল্প নিয়ে ‘অগোছালো’ গানের ভিডিওটি তৈরি করেছেন। আমার প্রত্যাশা, শ্রোতা ও দর্শকের মন ভরাবে গানটি।’

রোদ্দুর এন্টারটেইনমেন্টের ব্যানারে আজ গানটির ভিডিও প্রকাশ হয়েছে। প্রতিষ্ঠানটির কর্ণধার রেজাউল করিম রেজা বলেন, ‘আসিফ আকবর বাংলাদেশের গানের সুপারস্টার। তার কণ্ঠে বহু গান শ্রোতানন্দিত। তাকে আমাদের সঙ্গে পেয়ে ভালো লাগছে। সাধারণত যে ধরনের গান করে তার চেয়ে খানিকটা ভিন্ন ঘরানার গান হয়ে ‘অগোছালো’। গানের আবেদনের পাশাপাশি চমৎকার একটি গল্পে মুগ্ধ হবেন দর্শক।’

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত