ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ১৯:১৫

প্রিন্ট

দেবের কণ্ঠে বাংলাদেশের জাতীয় সঙ্গীত (ভিডিও)

দেবের কণ্ঠে বাংলাদেশের জাতীয় সঙ্গীত (ভিডিও)
বিনোদন ডেস্ক

ভারতের কলকাতার সুপারস্টার দেবের মনে বাংলাদেশের প্রতি ভালোবাসা নতুন নয়। নিজের অফিসে পর্যন্ত তিনি বাংলাদেশের অস্তিত্ব রেখেছেন। প্রতিনিয়ত এ দেশ ও দেশের মানুষের প্রশংসা করেন। লাল-সবুজের দেশটির প্রতি তার ভালো লাগা আবারও প্রমাণ করলেন দেব।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন দেব। যেখানে দেখা গেছে, তিনি ভারত-বাংলাদেশ সীমান্তে এসেছেন। সেখানে তিনি বর্ডার গার্ড বাংলাদেশ তথা বিজিবির সঙ্গে আলাপ করেছেন।

দেব তার ফেসবুকে লিখেছেন, সীমান্ত, কাঁটাতার, দুটো দেশ, এসব কিছুই মনে থাকেনা যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ-ভারত সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন তাদের জাতীয় সঙ্গীত বাজল আমিও গাইলাম- ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি’।

এছাড়া ভিডিওতে দেব বলেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক কত সুন্দর, নিশ্চয়ই বুঝতে পারছেন। আমরা দুটি দেশ মিলে বাংলা ভাষাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করছি। আমি চাই আমাদের দেশ এবং বাংলাদেশ যেন সবসময় ভালো থাকে, সুন্দর থাকে।

দেব ভিডিওটি পোস্ট করার পরপরই খুব দ্রুত এটি ছড়িয়ে পড়ে। মাত্র তিন ঘন্টায় এটি দেড় লাখের বেশি মানুষ দেখেছে। আর দুই দেশ থেকেই অসংখ্য মানুষ জনপ্রিয় এই তারকার প্রশংসা করছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত