ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ১৩:৫৮

প্রিন্ট

অমিতাভ রেজার সিনেমায় সিয়াম

অমিতাভ রেজার সিনেমায় সিয়াম
বিনোদন প্রতিবেদক

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘রিকশা গার্ল’ চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করছেন অমিতাভ রেজা চৌধুরী। চলতি বছরের শুরুর দিকে পাবনা, গাজীপুর ও ঢাকার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির বেশিরভাগ দৃশ্য দৃশ্যধারণ করা হয়েছে।

ছবিটিতে অতিথি চরিত্রে শাকিব খান অভিনয় করবেন এমন কথাই শোনা গিয়েছিল। তবে এবার জানা গেলো তিনি থাকছেন না। শাকিব নয়, ছবিটির অতিথি চরিত্রটিতে এবার অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম। এরই মধ্যে পরিচালকের কথাও হয়েছে সিয়ামের সঙ্গে।

অমিতাভ রেজা বলেন, ‘প্রথম দিকে শাকিব খানেরই অভিনয়ের কথা ছিল। কিন্তু তিনি অনেক ব্যস্ত থাকায় সময় দিতে পারছেন না। এরমধ্যে ছবিটির অনেকটুকু অংশের কাজ শেষ, বাকিটুকু দ্রুতই শেষ করে নিতে চাই। তাই অপেক্ষায় না থেকে সিয়ামের সঙ্গে কথাবার্তা বলেছি, সে রাজি হয়েছে। শিগগিরই শুটিংটা শেষ করে ফেলতে চাই।’

মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ অবলম্বনে চিত্রনাট্য তৈরি করেছেন শর্বরী জোহরা আহমেদ। তিনি প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র অন্যতম চিত্রনাট্যকার। চলচ্চিত্র প্রযোজনায় রয়েছেন যুক্তরাষ্ট্রের নাগরিক এরিক জে অ্যাডামস। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা। এছাড়াও আরও অভিনয় করেছেন ছাড়াও এতে অভিনয় করেছেন অভিনেত্রী চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্র প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত