ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

‘বুলবুলের’ তাণ্ডবে শুটিং বন্ধ, হোটেলে বন্দী শিল্পীরা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১২:৪৩  
আপডেট :
 ১০ নভেম্বর ২০১৯, ১২:৫৯

‘বুলবুলের’ তাণ্ডবে শুটিং বন্ধ, হোটেলে বন্দী শিল্পীরা

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এর অবস্থান ক্রমান্বয়ে উত্তরপূর্ব দিকে অগ্রসর হচ্ছে। রীতিমত ভয়ংকর অবস্থা ধারণ করেছে এই ঘূর্ণিঝড়। এদিকে এই ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কবলে পড়েছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবির টিম।

গত ১৩ অক্টোবর থেকে টানা ২৫ দিন ধরে বঙ্গোপসাগরের একেবারে মধ্যখানে সেন্টমার্টিন দ্বীপে চলছে ‘হাওয়া’ ছবির শুটিং। কিন্তু এখন শুটিং নিয়ে রীতিমত অনিশ্চয়তায় ছবিটির নির্মাতা। বৃহস্পতিবার থেকেই শুটিং বন্ধ রেখে হোটেল রুমে বসে থাকতে হচ্ছে তাদের।

এদিকে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুলের কারণে হঠাৎ সংকেত বেড়ে যাওয়ায় জাহাজ চলাচল বন্ধ করে দিয়েছে প্রশাসন। সে কারণে ঢাকায় আসারও ব্যবস্থা নেই। এমনটাই বলছিলেন নির্মাতা মেজবাউর রহমান সুমন।

পরিচালক জানান, এরকম প্রতিকূল অবস্থায় সেন্ট মার্টিনে থেকে যাওয়াটা আমাদের জন্য খুব রিস্ক হয়েছে। কিন্তু এখান থেকে এই মুহূর্তে বেরিয়ে যাওয়ারও ব্যবস্থা নেই। জাহাজ, ট্রলারসহ সব ধরনের যোগাযোগ ব্যবস্থা বন্ধ। এখানকার প্রশাসনদের সঙ্গেও আলাপ হয়েছে আমাদের। দেখি আজ রাতটা, এরপর আমরা সিদ্ধান্ত নেবো। অবস্থা একটু ভালো’র দিকে গেলে যেভাবে হোক শুটিং শেষ করে তবেই ঢাকায় ফিরতে চান নির্মাতা।

আর্টিস্ট-ক্রু মেম্বারসহ একশো’র বেশি মানুষ জড়িয়ে আছেন ‘হাওয়া’ চলচ্চিত্র নির্মাণের সঙ্গে। তারা সবাই এখন সেন্ট মার্টিনের একটি হোটেলে রয়েছেন। হোটেলে আর্টিস্টদের মধ্যে আছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ ও নাজিফা তুষিসহ আরো অনেকে।

সমুদ্র পাড়ের মানুষ প্রধান উপজীব্য হলেও সমুদ্রের গল্পে এটি লিখেছেন নির্মাতা নিজেই। ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত