ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

সম্মাননা পেলেন ‘মিস্টার বাংলাদেশ’ ফাহিম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ২১:১৩

সম্মাননা পেলেন ‘মিস্টার বাংলাদেশ’ ফাহিম

ফ্যাশন সচেতনতা নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো আন্তর্জাতিক ফ্যাশন উইকেন্ড (আইএফডব্লুিউ) ২০১৯। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কে দারাজ অনলাইন শপিং আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

দেশের শীর্ষস্থানীয় মডেলদের উপস্থিতিতে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে এটি অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে ফ্যাশন মডেল এক্সিলেন্স হিসেবে সম্মাননা পান মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী মাহাদী হাসান ফাহিম। ফিমেল ক্যাটাগরিতে একই সম্মাননা লাভ করেন শাবনাজ সাদিয়া ইমি। মডেলদের হাতে সম্মাননা তুলে দেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

ফাহিম বলেন, মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীতা থেকে বের হওয়ার পর ফ্যাশন নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে আমাকে সম্মানিত করায় আমি বেশ আনন্দিত। এটা আমার জন্য খুবই আনন্দের। এরকম একটা আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমার কাছে অনেক ভালো লেগেছে।

দেশের বৃহত্তম ফ্যাশন পুরস্কার আয়োজনের এ অনুষ্ঠানটি শুরু হয় লাইভ মিউজিক্যাল পারফর্মেন্স এবং মডেলদের র‌্যাম্পে অংশগ্রহণের মাধ্যমে। অনুষ্ঠানটিতে শো স্টপার হিসেবে র‌্যাম্পে হাঁটেন ফাহিম,ইমি, মিথিলা,আজমি ও আঁখি আফরোজ। পুরো অনুষ্ঠানটি কোরিওগ্রাফি করেছেন লিনা খান।

আইএন/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত