ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

এবার ‘সিঙ্গেলদের’ জন্য নায়ক সিয়ামের গান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৩:৪৪  
আপডেট :
 ১২ নভেম্বর ২০১৯, ১৩:৪৭

এবার ‘সিঙ্গেলদের’ জন্য নায়ক সিয়ামের গান

মুক্তির অপেক্ষায় রয়েছে সিয়াম আহমেদ অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি। আসছে ৬ ডিসেম্বর সারাদেশে ছবিটির মুক্তি উপলক্ষে এরইমধ্যে প্রচারণা শুরু হয়ে গিয়েছে। প্রচারণার শুরু হিসেবে এরইমধ্যে একটি গান প্রকাশিত হয়েছে।

এটি সিয়ামের মুক্তি পেতে যাওয়া চতুর্থ ছবি। এর আগের ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে যেমন দর্শক মাতিয়েছেন তেমনি গানে হাজির হয়ে মন ভুলিয়েছেন অনেকেরই।

এর আগে প্রেম-বিরহ কিংবা ব্রেকআপ নিয়ে গান করলেও সিঙ্গেলদের নিয়ে কোন গান করেন নি সিয়াম। তার প্রতি দর্শকদের প্রশ্ন, সিঙ্গেলদের নিয়ে গান কেন থাকে না? তাই এবার শুধুমাত্র সিঙ্গেলদের জন্য গান নিয়ে এসেছেন তিনি। যারা সুখী এবং সিঙ্গেল, স্পেশালি তাদের জন্য ‘সুন্দর মানুষ’ গানটি, এমনটাই বললেন চিত্রনায়ক সিয়াম।

‘বিশ্বসুন্দরী’ ছবির প্রথম গান ‘সুন্দর মানুষ’ গানটি লিখেছেন রাকিব হাসান রাহুল এবং সুর ও সংগীতের পাশাপাশি গেয়েছেন প্রীতম হাসান। গতকাল রাত আটটায় এ গানটি প্রকাশ হয়েছে।

‘সুন্দর মানুষ’ গানটির শুটিং হয়েছে কক্সবাজারে। গানের তালে তালে সিয়ামকে নাচতে ও গাড়ি চালাতে দেখা গেছে। এর সঙ্গে সাগর এবং তার চারপাশের বৈচিত্রময় সৌন্দর্য, আঁকাবাঁকা রাস্তা চিত্রিত হয়েছে। রয়েছে বিচে ভলিবল খেলার দৃশ্যও।

এ গানটি প্রকাশের মাধ্যমে একটি কুইজের কথাও জানান সিয়াম। তিনি বলেন, কুইজে জিতলেই ‘বিশ্বসুন্দরী’ টিমের সঙ্গে প্রিমিয়ার শো দেখার সুযোগ মিলবে। এজন্য যা করতে হবে- হ্যাশ ট্যাগ দিয়ে ‘সুন্দর মানুষ’ গানটি নিজের ফেসবুক আইডিতে শেয়ার করতে হবে। শেয়ারের সময় একজন সিঙ্গেল মানুষকে ট্যাগ করতে হবে। যারা সবচেয়ে বেশি শেয়ার, ট্যাগ করবে সেখান থেকে বিজয়ী নির্ধারণ করা হবে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এবং চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’-তে সিয়ামের বিপরীতে থাকছেন পরীমনি। আরও আছেন হীরা, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, সীমান্ত, ফলজুর রহমান বাবু।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত