ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

অমিতাভ রেজার বিজ্ঞাপনে আফিয়া

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৮:০৫

অমিতাভ রেজার বিজ্ঞাপনে আফিয়া

শুরুটা মডেলিং দিয়ে হলেও এখন অভিনয়ের দিকেই ঝুঁকেছেন আফিয়া। দেশের নামীদামী বেশ কিছু ব্র্যান্ডের ফটোশুটের মাধ্যমে শোবিজে পা রাখেন এই তরুণী। তবে তিনি আলোচনায় আসেন বিজ্ঞাপন দিয়ে।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন আফিয়া। জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় 'ক্লোজ আপ' এর বিজ্ঞাপনটির শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। রাজধানীর উত্তরা ও এফডিসিতে এর শুটিং সম্পন্ন হয়।

এর আগে ক্লোজ আপের বিভিন্ন প্রমোশনাল ওভিসি নির্মিত হলেও এবারই প্রথম এই প্রোডাক্টের বিজ্ঞাপন নির্মিত হয়েছে। বিজ্ঞাপনচিত্রের ক্যামেরায় ছিলেন 'বিউটি শটস ইন এশিয়া' খ্যাত সিংগাপুরের টোং। বিজ্ঞাপনটিতে আফিয়ার সহশিল্পী হিসেবে ছিলেন সাদ।

এর আগে বেশ কয়েকজন জনপ্রিয় নির্মাতার সঙ্গে কাজ করলেও অমিতাভ রেজার সঙ্গে এটাই প্রথম কাজ আফিয়ার। কাজটি সম্পর্কে তিনি বলেন, অমিতাভ রেজা স্যারের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। উনার নির্মাণ খুবই অসাধারণ। সেই সাথে পুরো টিম অনেক সাপোর্টিভ।

তিনি আরও বলেন, এরকম একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে খুব ভালো লেগেছে। অনেক কিছু শিখেছি। কাজটাও খুব ভালো হয়েছে। শিগগিরই এটি প্রচারে আসবে।

মাত্র এক বছরের ক্যারিয়ারে বিজ্ঞাপন দিয়েই আলোচনায় এসেছেন আফিয়া। গেল বছরের শুরুর দিকে আদনান আল রাজিবের নির্দেশনায় গ্রামীণফোনের বিজ্ঞাপনে কাজ করেন তিনি। এরপর একই নির্মাতার কুমারিকা'র বিজ্ঞাপন দিয়ে আলোচনায় চলে আসেন তিনি। শুধু তাই নয় এরপর মোস্তফা সরোয়ার ফারুকির মেরিল'র বিজ্ঞাপন দিয়ে রীতিমত বেশ প্রশংসিত হন।

এরপর একাধারে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে নিজেকে জানান দেন তিনি। তার উল্লেখযোগ্য বিজ্ঞাপনগুলোর মধ্যে রয়েছে গ্রামীণফোন, রাঁধুনি, কুমারিকা, মেরিল ইত্যাদি।

মডেলিংয়ে নিজেকে ব্যস্ত রাখলেও তিনি নিজেকে প্রতিষ্ঠিত করতে চান অভিনয়ে। একটু একটু করে অভিনয় দিয়েই দর্শকদের মন রাঙাতে চান।

তিনি বলেন, মডেলিং দিয়েই আমার শুরু হলেও বিজ্ঞাপন দিয়ে পরিচিতি পেয়েছি। তবে আমার অভিনয়ের প্রতি আগ্রহটা বেশি। ভালো ও সুন্দর গল্পের কাজের মধ্যেই দর্শকদের হৃদয়ে জায়গা করে নেওয়া যায়।

হাফ স্টপ ডাউন'র ব্যানারে নির্মিত এই বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত