ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মা গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন নুহাশ

  ইমরুল নূর

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ১৫:১৭  
আপডেট :
 ১৪ নভেম্বর ২০১৯, ১৫:২০

সন্তানদের সম্মতি নিয়েই বিয়ে

বিয়ে করেছেন গুলতেকিন খান। সম্প্রতি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আফতাব আহমদকে বিয়ে করেন তিনি। নতুন এই দম্পতির পরিবারসূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সম্প্রতি ঢাকাতেই ছোট পরিসরে গুলতেকিন-আফতাবের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অতিরিক্ত সচিব আফতাব আহমদের কবি এবং লেখক হিসেবে পরিচিতি রয়েছে।

গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে অনেকের মনেই কৌতুহল জেগেছে, মায়ের দ্বিতীয় বিয়ে নিয়ে হুমায়ূন-গুলতেকিন দম্পতির সন্তানদের ভাষ্য কি?

মায়ের এই দ্বিতীয় বিয়েকে কি স্বাভাবিকভাবেই নিয়েছেন শিলা-নুহাশরা।

খোঁজ নিয়ে জানা গেছে, সন্তানদের সম্মতি নিয়েই এ বিয়ে করেছেন গুলতেকিন। সন্তানদের ইচ্ছা ও পূর্ণ সমর্থন নিয়েই নতুন জীবনে পা দিয়েছেন তিনি।

এ বিষয়ে একটি গণমাধ্যমে হুমায়ূন আহমেদ ও গুলতেকিন খানের বড় ছেলে নুহাশ বলেছেন, ‘মায়ের এমন সিদ্ধান্তে আমরা অনেক খুশি হয়েছি। আমাদের মধ্যে এ নিয়ে কোনো দুঃখবোধ নেই। বলতে গেলে মায়ের এমন সিদ্ধান্তে সবসময় তার পাশেই ছিলাম আমি। আমি নিজে থেকে মায়ের বিয়ে দিয়েছি। এখানে লুকানোর কিছু নেই। আমরা মনে করি এতে নারীদের জন্য নতুন একটা দ্বার উম্মোচন হলো।’

অনেকটা আপ্লুত কণ্ঠে নুহাশ বলেন, ‘মা শক্ত হাতে আমাদের বড় করেছেন। কখনো কোনো অভাব বুঝতে দেয়নি। পরিবারকে ভাঙতে দেননি মা। মা সবসময়ই আমাদের কাছে আইডল। ’

নুহাশ বলেন, ‘এই নব দম্পতির জন্য সবার কাছে দোয়া চাই। ইনশাআল্লাহ সামনে সংবর্ধনা অনুষ্ঠানও হবে।’

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত