ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

শাকিবকে জরিমানা, ম্যানেজারকে নিয়ে গেছে রাজউক কর্মকর্তারা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ১৫:৫৪

শাকিবকে জরিমানা, ম্যানেজারকে নিয়ে গেছে রাজউক কর্মকর্তারা

নকশাবহির্ভূত ভবনের অতিরিক্ত অংশ অপসারণে আজ সোমবার রাজধানীর নিকেতন এলাকায় অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। নিকেতন এলাকার ব্লক ই এর রোড ৬ এর হোল্ডিং ১ নম্বরে নকশাবহির্ভূত ভবন নির্মাণের অভিযোগে নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

১০ তালা এই ভবনটির দায়িত্বে রয়েছেন শাকিবের ম্যানেজার সম্রাট হোসেন। তিনি জানান, রাজউক এসে জরিমানা করার পর এই ভবনটির যিনি দায়িত্বে ছিলেন (ম্যানেজার) তাকে নিয়ে গেছে রাজউকের কর্মকর্তারা।

তিনি আরও বলেন, ‘এই ভবনটির কিছু অংশ নকশাবহির্ভূত এমন অভিযোগ এনে রাজউক অভিযান চালায়। অভিযানে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। তাৎক্ষণিক জরিমানার টাকা দিতে না পারায় বাসার এই ভবনটির কেয়ারটেকার তারেক আহমেদ ও ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদকে নিয়ে গেছে রাজউক কর্মকর্তারা। জরিমানার টাকা পরিশোধ করে তাদের ছাড়িয়া আনতে হবে। আর রাজউকে কর্মকর্তারা বলে গেছেন, এই ভবনটির যে অংশ নকশাবহির্ভূত, সেই অংশ আগামী ১৫ দিনের মধ্যে নিজ উদ্যোগে অপসারণ করে নিতে হবে।’

অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন-৪ এর অথরাইজ অফিসার মোহাম্মাদ হোসেন, সহকারী অথরাইজ অফিসার পারভেজ আহমাদসহ রাজউকের কর্মকর্তারা।

নির্মাণাধীন ভবনটির সামনে সাইনবোর্ডে লেখা আছে, ‘ক্রয় সূত্রে জমির মালিক শাকিব খান রানা।’ পাশাপাশি হোল্ডিং নম্বর উল্লেখ করা আছে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত