ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

চুমু না দেয়ায় বাদ পড়লেন নায়িকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ১৫:১৯

চুমু না দেয়ায় বাদ পড়লেন নায়িকা

ইমরান হাশমিকে বলা হয় বলিউডের ‘সিরিয়াল কিসার’। এই নায়কের সিনেমা মানেই নায়িকাদের সঙ্গে রোমান্সের মাতামতি এবং নায়িকার সঙ্গে ঘনিষ্ট চুম্বন দৃশ্য।

তার সঙ্গে চুম্বন দৃশ্য করতে রাজি না হলে সেই নায়িকাকে ছবি থেকে বাদ দেওয়া হয়। সেই তালিকায় রয়েছেন বলিউডের অনেক জনপ্রিয় নায়িকার নাম। এরমধ্যে রয়েছেন কারিনা কাপুর, আলিয়া ভাট, কঙ্গনা রানাউত, রানি মুখার্জি, ক্যাটরিনা কাইফের নাম।

এবার ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্য করতে আপত্তি থাকায় ‘চেহরে’ নামের সিনেমা থেকে বাদ পড়লেন ‘হাউজফুল ৪’খ্যাত নায়িকা কৃতি খারবান্দা। ইমরানের সঙ্গে ঘনিষ্ঠতায় নারাজ, আপত্তি চুম্বনেও। সম্প্রতি এমন খবরেই তোলপাড় হচ্ছে বলিউড।

জানা যায়, রুমি জাফরি পরিচালিত ‘চেহরে’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়ে এরইমধ্যে মুম্বাইতে দুদিন শুটিংও করেছেন কৃতি খারবান্দা। কিন্তু এরপরই ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের কথা বলা হলেই আপত্তি তোলেন কৃতি।

তার দাবি, চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না গল্পের জন্য। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাকে চাপ দেওয়া হয়। এরপরই বেঁকে বসেন কৃতি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির ওই সিনেমা থেকে তিনি বেরিয়ে যান।

কৃতি বলেন, ‘কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনও দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে নাক উঁচু স্বভাবের বলা উচিত নয়। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্য, কেউ নিজের ইচ্ছেয় অভিনয় করতে না চাইলে তাকে জোর করা ঠিক নয়।’

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত