ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’র দ্বিতীয় সিজন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৯, ১৬:০০

প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’র দ্বিতীয় সিজন

একদল স্বপ্নবাজ তরুণদের ব্যাচেলর জীবনের নানা ঘটনা, দুর্ঘটনা আর প্রতিদিনের জীবনযাপন নিয়ে নির্মিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত। প্রথম সিজন প্রচারে আসার পর এটি তুমুল সাড়া পায়। যার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে এর দ্বিতীয় সিজন শুরু করার অনুরোধ জানিয়েছেন ভক্তরা।

রাজধানীতে বসবাসরত ব্যাচেলর তরুণদের প্রতিদিনকার ঘটনায় তুলে ধরা হয়েছে এই নাটকে। এরমধ্যে শেষ হয়েছে দ্বিতীয় সিজনের কাজও। এটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

নাটকটি সম্পর্কে অমি বলেন, ব্যাচেলররা যখন একসঙ্গে থাকেন তখন তাদের মধ্যে নানা ধরণের ঘটনা ঘটে। প্রথম সিজনে যা আমি ভিন্নভাবে ক্যামেরাবন্দী করেছি। এবার দ্বিতীয় সিজনে আরও মজার মজার ঘটনা থাকবে। আগের গল্প ও চরিত্রের ধারাবাহিকতা থাকছে এবারও। এটা আসলে গল্পনির্ভর কমেডি ঘরানার নাটক। মানে এতে মজা আছে, ম্যাসেজও আছে।

‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ আজ বৃহস্পতিবার থেকে প্রচারে আসছে। আজ রাত ৯ টায় ৯টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশিত হবে। শুধু তাই নয়, এখন থেকে প্রতি সপ্তাহে বৃহস্পতি,শুক্র ও শনিবার রাত ৮টা ১৫মিনিটে প্রচার হবে বাংলাভিশনে। আর রাত ৯টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, শামীম হাসান সরকার, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা অ্যালভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম মৃধাসহ আরও অনেকে।

বাংলাদেশ জার্নাল /আইএন

  • সর্বশেষ
  • পঠিত