ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৯, ১৬:৪৯

প্রিন্ট

লন্ডনে উড়াল দিলেন সুন্দরী তোরসা

লন্ডনে উড়াল দিলেন সুন্দরী তোরসা
বিনোদন প্রতিবেদক

চলতি বছরে আয়োজিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ সুন্দরী প্রতিযোগীতায় বিজয়ীর মুকুট জয় করে নেন রাফাহ নানজিবা তোরসা। নিজ দশে বিজয়ীর মুকুট অর্জন করলেও এবার তিনি লড়বেন মিস ওয়ার্ল্ডের মূল আসরে। লন্ডনে অনুষ্ঠিত হবে এর মূল পর্ব। আর সেখানেই বাংলাদেশের প্রতিনিধি হিসেবে লড়বেন তোরসা।

এরইমধ্যে মূল আসরে অংশ নিতে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি। ২০ নভেম্বর দিবাগত রাত ১টার ফ্লাইটে যাত্রা করেন তিনি। আজ সন্ধ্যার মধ্যেই সেখানে পৌছে যাবেন।

বুধবার দিবাগত রাতে তোরসাকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে বিদায় জানান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।

লন্ডনে বসতে যাওয়া মূল আসরে অংশ নেবেন বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীরা। এবারের আসরে ১৭০টিরও বেশি দেশের প্রতিযোগীর সঙ্গে লড়াই করবেন বাংলাদেশের তোরসা। আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান (গালা রাউন্ড)। এর আগে প্রত্যেক দেশের প্রতিযোগীকে অংশ নিতে হবে বিভিন্ন রাউন্ডে। শুক্রবার থেকেই তোরসা মিস ওয়ার্ল্ডের বিভিন্ন ধাপে অংশ নেবেন। প্রতিটি রাউন্ডের পারফরম্যান্স ভালো হলেই তিনি জায়গা করে নিতে পারবেন চূড়ান্ত পর্বে।

বাংলাদেশ জার্নাল /আইএন
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত