ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সিনিয়ররা আমাদের মেন্টালি ডাউন করে রাখে: জোভান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৯, ১৭:৪৬

সিনিয়ররা আমাদের মেন্টালি ডাউন করে রাখে: জোভান

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান এখন বেশ ব্যস্ত সময় করছেন। বিশেষ দিবস ছাড়াও প্রায় সারাবছরই তাকে দেখা যায় টিভি নাটকে। মাঝেমাঝে দেখা মিলে বিজ্ঞাপনেও।

মাঝখানে বেশকিছু কাজ দিয়ে আলোচনায় চলে এসেছিলেন তিনি। তবে এখন কিছুটা স্থিতিশীল রয়েছেন। সম্প্রতি কয়েকটি নাটক দিয়ে প্রশংসিত হলেও আলোচনায় আসতে পারেন নি এই অভিনেতা। প্রতিষ্ঠিত শিল্পীদের কাছে নবীন হিসেবে অনেক প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয় এই অভিনেতার।

তার ভাষ্যমতে, সহশিল্পী যদি প্রতিষ্ঠিত কেউ হন, তাহলে তিনি সব কিছু ডমিনেট করার চেষ্টা করেন। তারা নবীনদের ঠিকমতো অভিনয় করতে দেন না; মেন্টালি ডাউন করে দেন। তবে সবাই একরকম নন। আমি সবসময় সহশিল্পীর সঙ্গে আলোচনার মাধ্যমে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করে পরিবেশটা অনুকূলে রাখার চেষ্টা করি।

একটা সময় ধারাবাহিকে নিয়মিত দেখা গেলেও এখন দেখা যায়না বললেই চলে। এখন ধারাবাহিকে দর্শক অনেক কম আর আগের মত কোয়ালিটি ধরে রেখে কাজ হয় না। সেজন্য এখন আগের মত ধারাবাহিকে অভিনয় করেন না তিনি।

জোভান এখন ব্যস্ত রয়েছেন ‘আমরা করব জয়’ নামের একটি নাটকের শুটিং নিয়ে। মুক্তিযুদ্ধের গল্পে নাটকটি পরিচালনা করছেন প্রবীর রায় চৌধুরী। সামনে কাজ করবেন ইমরাউল রাফাত, মোস্তফা কামাল রাজ, মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় কয়েকটি একখণ্ডের নাটকে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত