ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

রাজকুমার হয়ে আসছেন আমিন খান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৫:২১

রাজকুমার হয়ে আসছেন আমিন খান

‘স্বপ্নের নায়ক’, ‘ফুল নেব না অশ্রু নেব’, ‘আজ গায়ে হলুদ’ ,‘বিয়ের ফুল’ সহ অসংখ্য জনপ্রিয় ছবির নায়ক আমিন খান। নব্বই দশক থেকে শুরু করে এখনও দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন এক সময়ের তুমুল জনপ্রিয় এই নায়ক।

নতুন খবর হলো, দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম কোন মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ‘আজ গায়ে হলুদ’ খ্যাত এই নায়ক। সম্প্রতি এফডিসিতে গান ভিডিওটির শুটিং শেষ হয়। হাবিব রহমানের কোরিওগ্রাফী ও পরিচালনায় বিগ বাজেটের এই ভিডিওতে আমিন খানের সঙ্গে মডেল হয়েছেন শারমিন।

‘বাংলাদেশী রাজকুমারী’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। আর এই গানে কন্ঠ দিয়েছেন পলি শারমিন।

পলি শারমিন জানান, অসম্ভব কিছু সম্ভব হতে যাচ্ছে। এই গানতির মাধ্যমে বাংলাদেশের সংগীত জগতে যুক্ত হতে যাচ্ছে আরেকটি যুগান্তকারী গান। বাংলাদেশের ইতিহাসে এ ধরণের গান আগে কখনও হয়নি। এ গানের জনপ্রিয়তা অতি দ্রুত সারা বিশ্বে ছড়িয়ে পড়বে। সম্পুর্ণ রাজকীয় ভাবে এই গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। শুধু তাই নয়, বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র তারকা আমিন খান রাজকুমার হিসেবে উপস্থিত হয়ে এই গানটির ষোলআনা পুর্ণ করেছেন যা মানুষের কাছে পছন্দের একটি মাত্রা যোগ করবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরও বলেন, গানটি নির্মাণে ১৫ লক্ষ টাকা ব্যয় হয়েছে, বিগ বাজেটের একটি গান। গানটির কথা, সুর, অডিও এবং ভিডিও সবকিছুই ভীষণ চিন্তা ভাবনা করে তৈরি করা হয়েছে যেন সব ধরনের মানুষের কাছে ভালো লাগে।

আসছে ১০ ডিসেম্বর গানটির গায়িকা পলি শারমিনের জন্মদিন। এদিনই এই গান ভিডিওটি ধ্রুব মিউজিক ষ্টেশন থেকে প্রকাশ করা হবে বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত