ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বিয়ের আগে মেয়েকে নিয়ে মিথিলার টুইট

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৮:০২

বিয়ের আগে মেয়েকে নিয়ে মিথিলার টুইট

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ের একদিন আগে মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে স্মৃতিচারণ করলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন এই অভিনেত্রী।

ছবিগুলো ২০১৬ সালের ৪ ডিসেম্বরের। ওই সময় মেয়ে আইরাকে নিয়ে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করেন মিথিলা।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করা মিথিলা ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হওয়ায় তাকে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল দেয়া হয়।

টুইটবার্তায় মিথিলা লেখেন, ‘তিন বছরের আগের এই দিনে ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ক মাস্টার্সে সর্বোচ্চ নম্বর পেয়ে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল পেয়েছিলাম। তিন বছরের মেয়েকে পাশে নিয়ে স্যার ফজলে হাসান আবেদ এবং শাবানা আজমির কাছে থেকে এই স্বর্ণপদক গ্রহণ করাটা অনেক সম্মানের ছিল।’

অবশ্য পদক পাওয়ার পরের বছর ২০১৭ সালের ২০ জুলাই হঠাৎ বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কলকাতার একটি ফ্ল্যাটে সৃজিত-মিথিলার বিয়ে হবে। এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা।আজ রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • পঠিত