ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কান দিয়ে রক্ত পড়ছে, তবু শুটিং বন্ধ করেননি ঐশ্বরিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৩:২০

কান দিয়ে রক্ত পড়ছে, তবু শুটিং বন্ধ করেননি ঐশ্বরিয়া

সঞ্জয় লীলা বানসালী পরিচালিত বহুল আলোচিত ও জনপ্রিয় ছবি ‘দেবদাস’। শাহরুখ খান, ঐশ্বরিয়া ও মাধুরী দীক্ষিত অভিনীত এই ছবিটি বলিউড ইন্ডাস্ট্রিতে আলোড়ন তুলেছিল।

অথচ এই ছবির শুটিংয়ের পেছনের গল্প অনেকেরই অজানা। ছবিটির বহুল জনপ্রিয় গান ‘ডোলা রে ডোলা’-র শুটিং করতে গিয়ে বিপত্তিতে পড়েছিলেন ঐশ্বরিয়া রায়। স্টুডিওতে শুটের সময় লাল পাড়ের সাদা শাড়িতে বঙ্গললনা অবতারে মাধুরী-ঐশ্বরিয়া বেশ পাল্লা দিয়ে নেচে চলেছেন। গানের কোরিওগ্রাফি করেছিলেন সরোজ খান, যার পান থেকে চুন খসলেই বিপদ। এমন সময়েই ঐশ্বরিয়ার কান থেকে রক্ত পড়তে থাকে। সবাই দেখে তো অবাক।

জানা যায়, গানটিতে ভারী ভারী গয়না পরতে হয়েছিল ঐশ্বরিয়াকে, যার কারণে এর ভারে এমন অবস্থা হয়েছে এই অভিনেত্রীর। সে অবস্থাতেও কিন্তু শুটিং থামাননি তিনি। চালিয়ে গেছেন পুরোদমে।

ফলাফল বক্স অফিসে দেবদাস সুপারহিট। ২০১৯-এ এসেও ‘ডোলা রে’-র শুরু মেতে ওঠে আট থেকে আশি। ঐশ্বরিয়া যে অভিনয়টাও দক্ষতার সঙ্গে করতে পারেন তার প্রমাণও মিলে যায় আরও এক বার।

আরেকোতি বিষয়,‘পারু’ চরিত্রে বানসালীর প্রথম পছন্দ ছিলেন কারিনা কাপুর। করিনার মা ববিতা আপত্তি করায় ঐশ্বরিয়াকে নেন পরিচালক। অ্যাশ কে নিয়ে যে ভুল করেননি পরিচালক সে প্রমাণ ভালভাবেই দিয়েছিলেন জুনিয়র বচ্চন পত্নী।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত