ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

মিউজিক ভিডিওতে টয়া, সঙ্গে হাসান মুন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:২১

মিউজিক ভিডিওতে টয়া, সঙ্গে হাসান মুন
ছবি: আলিফ হোসেন রিফাত

টিভি পর্দার এই সময়ের ব্যস্ত অভিনেত্রী মুমতাহিনা টয়া। নাটকের বাইরেও বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে কাজ করে এসেছেন আলোচনায়। মমতাজ’র ‘লোকাল বাস’ এবং প্রতীক ও প্রীতমের ‘গার্লফ্রেন্ডের বিয়ে’ দিয়ে তুমুল জনপ্রিয়তা পান ‘বখাটে’ খ্যাত এই অভিনেত্রী।

মিউজিক ভিডিওতে টয়ার বেশ চাহিদা থাকার পরও গান, গানের জন্য মিউজিক ভিডিও নির্মাণের গল্প, নির্মাতা এবং সর্বোপরি পারিশ্রমিকে বণিবনা না হলে মিউজিক ভিডিওতে কাজ করেন না তিনি। যে কারণে চলতি বছর মিউজিক ভিডিওতে তার কাজ করা হয়ে উঠছিলো না। তবে বছরের একেবারে শেষপ্রান্তে এসে নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হলেন ‘লোকাল বাস’ খ্যাত এই মডেল।

‘হারিয়ে যেওনা তুমি’ শিরোনামে গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন মৌসুম আহমেদ, সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। আর গানটিতে কন্ঠ দিয়েছেন লন্ডন প্রবাসী সংগীত শিল্পী হাসান মুন। গান ভিডিওটি পরিচালনা করেছেন প্রীতি দত্ত। ভিডিওতে টয়ার সঙ্গে মডেল হয়েছেন সংগীত শিল্পী নিজেই।

মুমতাহিনা টয়া বলেন, ‘গানটি আমার ভীষণ ভালো লেগেছে। মিউজিক ভিডিওটির গল্পটাও আমার কাছে একটু আলাদা মনে হয়েছে। আর প্রীতি দিদির নির্দেশনায় এর আগেও কাজ করেছি। যে কারণে তার কাজের প্রতি আমার আস্থা আছে। মিউজিক ভিডিও নির্মাণের ক্ষেত্রে সিনেমাটোগ্রাফার গুরুত্বপূর্ণ একটি বিষয়। বিশ্বজিৎ দা এই ক্ষেত্রে অনন্য। কারণ মিউজিক ভিডিওতে গল্পের যে আবেগ, অনুভূতিটা তুলে ধরা জরুরী দাদা সেটা পেরেছেন। সবমিলিয়ে একটি ভালো কাজ হয়েছে। আমি এই গানটির ব্যাপারে খুবই আশাবাদী। আশা করছি বছরের শেষপ্রান্তে আমার মিউজিক ভিডিওটি সবার মন কাড়বে।’

প্রথম গান নিয়ে বেশ উচ্ছসিত হাসান মুন বলেন, ‘এটা আমার প্রথম গান। তাই গানটি নিয়ে অনেক স্বপ্ন আমার। খুব ভালো একটি গান হয়েছে। প্রীতি ও রোমান বেশ গুছিয়ে চমৎকার একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছে। গান এবং গানের ভেতরের গল্প আশা করছি দর্শকের ভালো লাগবে।’

শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান’সহ আশেপাশের মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্যায়ণের কাজ হয়েছে। জানা যায়, গানটি আগামী বছরের শুরুতেই একটি প্রখ্যাত ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত