ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

দেশে আসছেন ঈশিকা খান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:২৬

দেশে আসছেন ঈশিকা খান

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান দীর্ঘদিন ধরেই রয়েছেন অভিনয়ের বাইরে। স্বামী, সংসার ও সন্তান- এই তিন ‘স’-তেই আবদ্ধ রয়েছেন বর্তমানে। গেলো তিন বছর আগে বিয়ে করে বর্তমানে স্বামীর সাথে লন্ডনে রয়েছেন তিনি।

দুই বছর পর দেশে আসছেন এই অভিনেত্রী। আগামী বছরের জানুয়ারীর শেষের দিকে বাংলাদেশে আসবেন বলে জানান ঈশিকা।

ঈশিকা খান বলেন, তিন বছর পর দেশে আসবো, ভাবতেই কেমন যেন লাগছে। টিকিট কনফার্ম করেছি গত পরশুদিন। জানুয়ারীর শেষের দিকে দেশে আসব। তারিখ বলতে চাই না, কারণ মাকে সারপ্রাইজ দিতে চাই।

তিনি আরও বলেন, আমি দেশের বাইরে থাকলেও মনটা সবসময় দেশেই পড়ে থাকে। দেশের মানুষজন আমাকে অনেক ভালোবাসে। অনেকেই আমার সাথে যোগাযোগ করে।

এর আগে ২০১৭ সালে দেশে এসেছিলেন। ফিরেই অংশ নিয়েছিলেন নাটক ও উপস্থাপনায়। এবারও দেশে এসে কাজে অংশ নেবেন বলে জানান তিনি। প্রায় দেড় মাসের সময় নিয়ে দেশে আসবেন তিনি।

ঈশিকা জানান, আমি কাজ কখনওই ছেড়ে দেই নি। দেশে আসলে কাজের প্রস্তাব পেলে, সেটা করি। এবারও আসব জেনে বেশ কিছু প্রস্তাব পেয়ছি। এখন অনেক ভালো ভালো কাজ হচ্ছে। নাটক, সিনেমাও বেশ ভালো হচ্ছে। যদি ভালো সিনেমার প্রস্তাব পাই তাহলে সিনেমা করার ইচ্ছে রয়েছে।

২০১৬ সালে ব্যবসায়ী কায়সার খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঈশিকা। বিয়ের পরই লন্ডনে উড়াল দেন তিনি। বর্তমানে তিনি দুই সন্তানের জননী। বড় ছেলে কেয়ান এবং ছোট ছেলে আমির।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত