ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

১০ লাখ পেরিয়ে সিয়াম-পরী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:১০  
আপডেট :
 ০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:১৮

১০ লাখ পেরিয়ে সিয়াম-পরী

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে প্রদর্শনের জন্য এরইমধ্যে জমা পড়েছে ‘বিশ্বসুন্দরী’ ছবিটি। চলতি মাসের শেষের দিকে মুক্তি পেতে পারে।

এদিকে প্রকাশ পেয়েছে ছবিটির দ্বিতীয় গান ‌‘তুই কি আমার হবি রে’। কবির বকুলের কথায় গানের সুর ও সংগীত আয়োজন করেছেন ইমরান মাহমুদুল। গানটিতে কনার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ইমরান।

গানের ভিডিওতে চমৎকার দৃশ্যায়নে বেশ রোমান্টিকভাবে হাজির হয়েছেন সিয়াম ও পরীমনি। ছবিটির প্রথম গানে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেলেও দ্বিতীয় গানটি প্রকাশ হওয়ার পর সকলেই প্রশংসা করছেন। মুক্তির দুই দিনেই ১০ লাখেরও বেশি বার গানটি ইউটিউবে দেখেছেন দর্শকরা। সফট রোমান্টিক এই গানে রোমান্সে দর্শক মন জয় করেছেন সিয়াম-পরী জুটি।

মাছরাঙা টেলিভিশনের ইউটিউব এবং পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়। এখন পর্যন্ত গানটি এই দুই ইউটিউব চ্যানেলে ১১ লাখ ৫৪ হাজারের বেশি বার দেখা হয়েছে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এবং চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’-তে সিয়ামের বিপরীতে থাকছেন পরীমনি। আরও আছেন হীরা, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, সীমান্ত, ফজলুর রহমান বাবু।

গানটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত