ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীকে নিয়ে মশকরা করলে আদালতে যাবেন রাখির স্বামী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৯  
আপডেট :
 ১৩ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৫

আদালতে যাবেন রাখির স্বামী

বিগ বস ১৩’র ঘরে এবার নেই রাখি সাওয়ান্ত। কিন্তু তারপরেও রাখিন নাম ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ রয়েছে। আর এ বিষয়টি নিয়ে বেশ চটেছেন রাখির স্বামী রিতেশ। তিনি ধরণের মজা বন্ধ না করলে মামলার হুমকি দিয়েছেন। রিতেশ বলেন, এবার যে বা যারা রাখি সাওয়ান্তের নাম নিয়ে মশকরা করবেন, তাদের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হবে। এরজন্য দায়ী থাকবে সংশ্লিষ্ঠ প্রোডাকশন হাউজ।

জানা যায়, সম্প্রতি বিগ বস ১৩-র ঘরে শেহনাজ গিল-কে পঞ্জাবের রাখি সাওয়ান্ত নামে ডাকতে শুরু করেন রেশমি দেশাইসহ আরো বেশে কয়েকজন প্রতিযোগী। শুধু তাই নয়, কেউ কেউ আবার শেহনাজকে কটাক্ষ করতে গিয়ে রাখি আন্টি বলেও ডাকতে শুরু করেন। এতেই চটে যান রাখির স্বামী রিতেশ। কেনো তার স্ত্রীর নাম বার বার ব্যবহার করে, মজা, মশকরা এবং কটাক্ষ করা হচ্ছে, তা নিয়ে হুমকি দেন টেলিভিশনের ড্রামা কুইনের স্বামী। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি রাখিকে।

চলতি বছর জুলাই মাসে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বিয়ের সাজে হাজির হন রাখি সাওয়ান্ত। ওই হোটেলে হাজির হয়েই প্রথমে খ্রীস্টান মতে এবং পরে হিন্দু মতে এনআরআই-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাখি। শুধু তাই নয়, তার স্বামী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংস্থায় কর্মরত বলেও দাবি করেন টেলিভিশনের ড্রামা কুইন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত