ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

‘একসঙ্গে কাজ করলে প্রেম, না করলেই সম্পর্ক অবনতি’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৫:১২  
আপডেট :
 ১৪ ডিসেম্বর ২০১৯, ১৫:৩২

‘একসঙ্গে কাজ করলে প্রেম, না করলেই সম্পর্ক অবনতি’

ঢাকাই চলচ্চিত্রে প্রথম ছবিতেই বাজিমাত করা নায়িকাদের মধ্যে অন্যতম শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন ব্যবসা সফল অনেক ছবি। মাত্র তিন বছরের ক্যারিয়ারে কাজ করেছেন ১১টি ছবিতে,যার সবগুলোতেই নায়ক হিসেবে পেয়েছেন শীর্ষ নায়ক শাকিব খানকে।

তবে এই প্রথমবার এই নায়িকা কাজ করছেন শাকিব খানের বাইরে। জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরবের সঙ্গে। সৈকত নাসির পরিচালিত ক্যাসিনো ছবিতে এরইমধ্যে অংশ নিয়ে কাজ করেছেন। ছবির শুটিং প্রায় ৬০ ভাগ শেষ হয়েছে। এখন কাজ করছেন শাকিব খানের সঙ্গে বীর ছবিতে।

শবনম বুবলী জানান, এই মুহূর্তে আমার চেনা টিম বীর ছবিরও কাজ চলছে। আবার নতুন টিম ক্যাসিনো ছবিতেও কাজ করছি। তবে সত্যি কথা বলতে কী, ক্যাসিনো ছবিতে কাজ করতে গিয়ে একবারও মনে হয়নি যে নতুন টিমে কাজ করছি। ছবির পরিচালক থেকে শুরু করে সবাই-ই এত এত গুছিয়ে কাজটি করছেন, ভালো লাগছে।

দীর্ঘদিনের একটি টিম থেকে বেরিয়ে প্রথম একটি নতুন টিমের সঙ্গে কাজ করছি, নতুন নায়কের সঙ্গে কাজ করছি। মাঝেমধ্যে তাঁর সামনে দাঁড়িয়ে সংলাপ দিতে গিয়ে দুই–একবার মনে হয়েছে, নায়ক নন, নিরব আমাদের টিমের একজন সদস্য।

চলচ্চিত্র অঙ্গনে কানাঘোষা চলছিল যে শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক অবনতি হয়েছে। আগামী ছবিগুলোতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন না বুবলী। এই বিষয়ে বুবলী বলেন, শাকিব খানের নতুন ছবিই তো এখনো ঘোষণা হয়নি। সুতরাং আগে থেকে বলব কীভাবে? তবে আমাদের চলচ্চিত্রে অনেক কিছুই শোনা যায়। বীর ছবিতে আমি থাকছি না, গত এক বছর ধরে এমন খবরও শুনেছি। কিন্তু সেই ছবিতে শাকিব খানের সঙ্গে কাজ করছি। আমাদের ইন্ডাস্ট্রি একটি আজব জায়গা। পরপর একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক, না করলে সম্পর্ক অবনতি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত