ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ঢাকা প্লাটুনের থিম সংয়ে সজল-হৃদি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৬

ঢাকা প্লাটুনের থিম সংয়ে সজল-হৃদি

‘অলিগলি মাঠে-ঘাটে উড়েছে রঙের ফানুস/ ছক্কা চারে মাতোয়ারা ছুটেছে হাজার মানুষ/ বুঝে সবাই হবে লড়াই চলবে এবার তলোয়ারি/ বিজয় উল্লাসে হইহই হুল্লোড়ে/ প্লাটুন খেললে মাঠ কাঁপাবে ঢাকা’—এমন কথার গান এখন সবার মুখে মুখে ঘুরে ফিরছে। বঙ্গবন্ধু বিপিএল টুর্নামেন্টকে ঘিরে গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন ও নেওয়াজ মাহতাব। সুর করেছেন নেওয়াজ মাহতাব ও ইমন চৌধুরী। গানটিতে কণ্ঠ দিয়েছেন মুক্তাকী হাসিফ ও নেওয়াজ মাহতাব।

নির্মিত হয়েছে ভিডিও। এতে পারফর্ম করেছেন দর্শকপ্রিয় অভিনয়শিল্পী আব্দুন নূর সজল ও হৃদি শেখ। এছাড়াো ভিডিওতে দেখা যায় মাশরাফি, তামিমসহ বেশকজন খেলোয়াড়। তাছাড়া গলি বয় রানাকেও দেখা যায়। গানটি মুক্তির পর দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছে। এটি পরিচালনা করেছেন ফজলে রাব্বি মৃধা।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে গেল ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল ‍বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত হয়ে এর উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই মধ্যে জমে উঠেছে বিপিএলের এবারের আসর।

বিপিএলের অন্যতম দল ঢাকা প্লাটুনের নেতৃত্ব দিচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। ঢাকা প্লাটুনের থিম সং মুক্তি পাওয়ার পর বেশ সারা পড়েছে নেট দুনিয়ায়।

নেওয়াজ মাহতাব বলেন, ‘দীর্ঘ এক মাস গভীর পরিকল্পনা ও সতকর্তার সঙ্গে কাজ করার পর অবশেষে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত থিম সং। আলহামদুলিল্লাহ! এটি সম্ভবত বাংলাদেশে নির্মিত সবচেয়ে ব্যয়বহুল গান। এই গানের সৌন্দর্য হলো—ঢোল, তবলা, কাওয়ালি ও র‌্যাপের সঙ্গে ক্রিকেটের চেতনাকে তুলে ধরা।’

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত