ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বিনোদনের খোরাক ‘বাসা ভাড়া’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৬

বিনোদনের খোরাক ‘বাসা ভাড়া’
সংগৃহীত ছবি

সম্প্রতি রাজধানীর উত্তরায় দিয়া বাড়ি শুটিং হাউসে জাঁকজমকপূর্ণ পরিবেশে চিত্রায়ন সম্পন্ন হয়েছে একক নাটক ‌‘বাসা ভাড়া’।

শেকড় মাল্টিমিডিয়ার প্রযোজনায় ফারুক আহমেদ রানার রচনা ও আতিফ আসলাম বাবলুর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শাহরিয়ার নেওয়াজ জনি, সেলিনা আফ্রি, সিয়াম নাসির, সুহাসিনী সুহা, প্রান্ত ইসলাম, শায়লা সুলতানা সাথী, এইচকে স্বাধীন, শাহরিয়ার প্রিন্স, কমেডি কিং হারুন রশিদ প্রমুখ।

গল্পে দেখা যায়, গ্রাম থেকে আগত তিন ব্যাচেলর বন্ধু শহরে এসে তাদের এক বন্ধুর বাসায় উঠার কথা থাকলেও সেই বন্ধু তাদের গ্রহণ করতে আসে না। কোন উপায়ন্তর না পেয়ে তিন বন্ধু নেমে পড়েন একটি বাসা ভাড়া নেয়ার জন্য। অবশেষে বাসা ভাড়া পায় তারা। তারপর ছন্নছাড়া তিন বান্ধবীও গোপনে তাদের বাসার ভিন্ন একটি ইউনিট ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। তারপরই ঘটতে থাকে নানাবিধ ঘটনা। প্রতিনিয়ত তাদের মাঝে ঝামেলা তৈরি, পরিশেষে প্রেম নিবেদন, নিজেদের মধ্যে হাতাহাতিসহ অন্যতম মজার মজার ঘটনার মাধ্যমে হাসির খোরাক হয়ে দর্শকমহলে আসছে নাটকটি।

জানা যায়, শেকড় মাল্টিমিডিয়া প্রযোজিত সুপার কমেডি ‘বাসা ভাড়া’ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারের পর ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত