ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

আকাশ আমিনের নির্দেশনায় ‘ব্ল্যাকমেইল’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ০৮:২৯

আকাশ আমিনের নির্দেশনায় ‘ব্ল্যাকমেইল’

তরুণ নির্মাতা আকাশ আমিন নির্মাণ করলেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ব্ল্যাকমেইল’। আজিশা রহমান ইতির চিত্রনাট্যে এতে অভিনয় করেছেন আফফান মিতুল, প্রিমা ও আসিফ আলম।

পোস্ট বক্সের ব্যানারে সোমবার নগরীর উত্তরার বিভিন্ন স্থানে এ স্বল্পদৈর্ঘ্যের দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন সজিব খান। এটি প্রযোজনা করেছেন শহীদ খান। নির্বাহী পরিচালক কাজী সবুজ।

এ প্রসঙ্গে আকাশ বলেন, ‘অনেক বড় বড় আর্টিস্টদের নিয়ে কাজ করেছি, সেই অভিজ্ঞতা থেকে বলছি প্রিমা অনেক ভালো করবে, একটা শট চার-পাঁচবার নেওয়ার পর ওকে করেছি কিন্তু প্রিমা বলেছে, ভাইয়া আমি আর একবার শট দিতে চাই কারণ শটটা আমার কাছে ভালো লাগেনি। আর গল্পটা এইরকম যে সবাই পিউর বিনোদন পাবেন, যতই মন খারাপ থাকুক হাসতেই হবে। এছাড়া নতুন হলেও আসিফ আলম দুর্দান্ত অভিনয় করেছেন। মনেই হয়নি প্রথম তিনি ক্যামেরার সামনে কাজ করছেন।’

গল্প প্রসঙ্গে পরিচালক আকাশ আমিন জানান, মিতুলের সঙ্গে প্রেম করেন প্রিমা। একদিন মিতুলকে প্রিমা বলেন, তার দামি মোবাইল ফোন জমা রেখে আইসক্রিম খাওয়াতে। কিন্তু এমন ঘটনার পরিপ্রেক্ষিতে প্রিমাকে খুন করার জন্য মিতুল তার বন্ধু আসিফকে ভাড়া করে। প্রেমিক-প্রেমিকার কৃপণতার নানা বিষয় নিয়ে এগিয়েছে এই স্বল্পদৈর্ঘ্যের কাহিনী।

প্রসঙ্গত, আগামী ২৫ অক্টোবর একটি ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত