ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

আকাশ আমিনের নির্দেশনায়

ব্ল্যাকমেইল করে ‘জাস্টফ্রেন্ড’ নিয়ে কক্সবাজারে আসিফ আলম!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৯, ২১:০১  
আপডেট :
 ১৭ নভেম্বর ২০১৯, ২১:০৫

‘জাস্টফ্রেন্ড’ নিয়ে কক্সবাজারে আসিফ আলম!

কিছুদিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে আসিফ আলমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‌‌‘ব্ল্যাকমেইল’। যা অন্তর্জালে ভালই সাড়া ফেলেছিল। এবার কক্সবাজারে শেষ হলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জাস্টফ্রেন্ড’ এর শুটিং। এটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আকাশ আমিন। আজিশা রহমান ইতির চিত্রনাট্যে শর্টফিল্মটিতে অভিনয় করেছেন তানিন সুবাহ, আসিফ আলম জিদান।

পোস্ট বক্সের ব্যানারে নির্মিত এ শর্টফিল্মের নির্বাহী পরিচালক হিসেবে কাজ করেছেন কাজী সবুজ ও চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন সজিব খান।

শর্টফিল্মটির গল্পে দেখা যাবে, তমা তার হাজব্যান্ড জিসানকে নিয়ে কক্সবাজারে যাবে হানিমুনে কিন্তু তমা তার বেস্টফ্রেন্ড সীমান্তকে সাথে নিয়ে নেয় কারণ সীমান্তকে ছাড়া তমা তেমন কোথায় যায়না। কিন্তু কক্সবাজারে বারবার সীমান্তের চোখের সামনে তমা আর জিসানের ক্লোজলি রোমান্টিকতাকে মন থেকে মেনে নিতে পারছেনা, একদিন সন্ধ্যা বেলা কোলাহল থেকে একটু দুরে বিচের পারে সন্ধ্যা বেলায় জিসান আর তমাকে খুব কাছাকাছি দেখে সীমান্ত। তমা আর জিসানকে এই অবস্থায় অবস্থায় দেখে হয়ে সীমান্ত জিসানকে খুন করতে উদ্ধৃত হয় আর এইভাবে গল্প এগিয়ে যায়।

শহীদ খানের প্রযোজনায় নির্মিত এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি খুব শিগগির আকাশ বিডি নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত