ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মুহাম্মদ মিলন ও আনিসুর রহমানের কণ্ঠে এবার রমজানের সেরা আয়োজন 'মাটির ঘর'

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুন ২০২২, ০২:৫৬

মুহাম্মদ মিলন ও আনিসুর রহমানের কণ্ঠে এবার রমজানের সেরা আয়োজন 'মাটির ঘর'

উদীয়মান নাশিদ শিল্পী, সাউন্ড ইঞ্জিনিয়ার, গীতিকার, প্রোগ্রামার ও উদ্যোক্তা আনিসুর রহমান বর্তমান সময়ে বেশ কিছু মৌলিক ইসলামি গান নিয়ে কাজ করছেন।

ইতিমধ্যে তিনি প্রকাশ করেছেন গান "মাটির ঘর "। এ গানটিতে তে তার সঙ্গে গেয়েছেন জনপ্রিয় গায়ক মুহাম্মদ মিলন। গানটি লিখেছেন তিনি নিজেই এবং সুর করেছেন রায়হান ফারুক ও সংগীত আয়োজন আনিসুর রহমান।

এ ছাড়াও মিলনের সঙ্গে প্রথমবারের মত বেশ কিছু কাজ করেছেন বলে জানিয়েছেন তিনি। ইতিমধ্যে তার গাওয়া বেশ কিছু ইসলামিক গান প্রকাশ পেয়েছে। গানগুলোর জন্য মানুষের প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

আনিসুর রহমানের গাওয়া উল্লেখযোগ্য ইসলামি গানের মধ্যে রয়েছে-"মালিক তুমি" ‘হে খোদা দয়াময়’, ‘আল্লাহু আল্লাহু’, ‘এই সুন্দর ফুল সুন্দর ফল’ এবং ‘মুমিন হতে চাই’ 'কবুল করে নাও`।

এছাড়া দেশাত্মবোধক গান ‘আমি বাংলায় গান গাই’ গেয়েও শ্রোতাদের অনেক ভালোবাসা পেয়েছেন তিনি। আনিসুর রহমান একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীও।

তিনি হালাল প্রেজেন্টসের প্রতিষ্ঠাতা এবং ইউসুফ নিট ফেব্রিক্সের ব্যবস্থাপনা পরিচালক। ১৯৯৭ সালে মাদারীপুর জেলায় তার জন্ম। তিনি সরকারি তোলারাম কলেজ নারায়ণগঞ্জ থেকে এইচএসসি এবং স্নাতক সম্পন্ন করেছেন।

ছোটবেলা থেকেই গানের খুব ভক্ত আনিসুর। ইসলামি গানে কণ্ঠ দেওয়ার ও ইসলামিক গান লেখার পাশাপাশি তিনি মানুষকে ইসলামের পথে দাওয়াত দেন।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত